ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিঠুন-মুশফিকের চিকিৎসা করাতে পারছে না বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৯ ১২:২৭:২৯
মিঠুন-মুশফিকের চিকিৎসা করাতে পারছে না বিসিবি

এদিকে নিউজিল্যান্ডে ডাক্তারের সিরিয়াল পাননি বলে এখন অবধি মিঠুন-মুশফিকের স্ক্যান করানো সম্ভব হয়নি। কারণ নিউজল্যান্ডে ডাক্তার পেতে হলে অনেক আগে থেকে সিরিয়াল দিতে হয়!

এ ব্যাপারে দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট বলেন,‘মুশফিক-মিঠুনের স্ক্যান করানোর জন্য কোন আমরা এখনো কোন স্লট পাইনি। কাল তাদের স্ক্যান হতে পারে। এরপরও বোঝা যাবে তারা খেলার মতো অবস্থায় আছে কিনা। আপনারা জানেন মুমিনুল দলের সঙ্গেই আছে শুরু থেকে। সাকিব আল হাসানের বিকল্প হিসেবে ১৫ জনের স্কোয়াডে এখন সে যুক্ত হয়েছে।’

তাই ম্যাচের দিন প্রাকটিসে দেখা গেল ইনজুরি আক্রান্ত মুশফিকের ফিজিও বনে গেলেন কাপ্তান মাশরাফি। নিজেই স্টেচারসহ মুশফিকের ইনজুরির দেখাশুনা করলেন মাশরাফি।তবে শেষ ম্যাচে মুশফিক দলে থাকছেন সেটা অনেকটা নিশ্চিত। কিন্তু মোহম্মদ মিঠুনকে হারাতে হচ্ছে বাংলাদেশকে। তাই তার বদলী হিসাবে নেওয়া হয়েছে মমিনুল হককে।

আগামীকাল ২০ ফেব্রুয়ারি (বুধবার) ভোর ৪ টায় সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডেতে মাঠে নামছে বাংলাদেশ।এদিকে এই ম্যাচে বাংলাদেশ একাদশে আসছে বেশ কয়টা পরিবর্তন। মিঠুনের জায়গা দলে ডুকবে মমিনুল। এছাড়া একাদশে আসতে পারে পেসার রুবেল হোসেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে