ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুভ জন্মদিন ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৪ ১৭:১৬:১৯
শুভ জন্মদিন ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি

বলছি বলিউড অভিনেতা ইমরান হাশমির কথা। ‘ফুটপাত’-এর মাধ্যমে চলচ্চিত্র জগতে আসা ইমরান অসাধারণ কিছু কাজের মাধ্যমে তাঁর ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে গিয়েছেন। ৪০-এ পা রাখা এই অভিনেতাকে ‘সিরিয়াল কিসার’ নামে সুপরিচিত। সিরিয়াস চরিত্রেও প্রমাণ করেছেন স্বীয় দক্ষতা।

‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ চলচ্চিত্রে ইমরান অসাধারণ কাজের মাধ্যমে গতানুগতিক ধারা ভেঙে ফেলেন। পরবর্তীতে ‘ডার্টি পিকচার’ চলচ্চিত্রে নিজের জাত ভালোভাবেই চেনান। চলচ্চিত্রপ্রেমী ও বোদ্ধারা মুগ্ধ হয়ে লক্ষ করেন সাহসী দৃশ্যগুলোতে তাঁর সাবলীলতা।

ইমরান হাশমির জন্মদিনের এ বিশেষ ক্ষণে, চলুন তাঁর অভিনীত সেরা পাঁচ চলচ্চিত্র সম্পর্কে চোখ বুলিয়ে নিই :

ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইএ চলচ্চিত্রের মূল উপজীব্য হাজি মস্তান ও দাউদ ইব্রাহিমের সত্য ও ভয়ঙ্কর গল্প এবং কীভাবে মুম্বাইয়ে আন্ডারওয়ার্ল্ড জগৎ বিস্তৃতি লাভ করে, সেটি। এ যাবৎকালে বলিউড ইতিহাসের অন্যতম সেরা কিছু দৃশ্য এ চলচ্চিত্রে রয়েছে বলে বিবেচনা করা হয়। বিশেষত ইমরান হাশমি এ চলচ্চিত্রে অনবদ্য কিছু কাজ উপহার দিয়েছেন।

গ্যাংস্টারইমরান একজন ছদ্মবেশী পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেন এ চলচ্চিত্রে। চলচ্চিত্রটির অন্যতম চরিত্র কঙ্গনা রানাউতের সঙ্গে ইমরানের রসায়ন বেশ চমকপ্রদ এখানে। ইমরানের দ্বিমুখী অভিনয় চলচ্চিত্রের শেষদিকে দর্শককে বেশ অবাক করে।

সাংহাইইমরান হাশমি তাঁর প্রতিভার মাধ্যমে এই চলচ্চিত্রে নিজেকে এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন। পানাচির মতো বেশ জটিল চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রটিতে ইমরান একজন ভিডিওগ্রাফারের ভূমিকা পালন করেছেন, যিনি প্রায়ই পর্নো ভিডিও ধারণ করে থাকেন।

ডার্টি পিকচারচলচ্চিত্রটি দক্ষিণের অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনকে কেন্দ্র করে নির্মিত হয়। মিথুন লুথুরিয়ার পরিচালনায় চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেন বিদ্যা বালান, ইমরান হাশমি, নাসিরুদ্দিন শাহ ও তুষার কাপুর।

আশিক বানায়া আপনেআদিত্য দত্তের পরিচালনায় ইমরান হাশমির এ চলচ্চিত্রটি বেশ সাড়া ফেলে। তনুশ্রী দত্তের সঙ্গে ইমরানের জুটিকে চলচ্চিত্রপ্রেমীরা লুফে নেন। চলচ্চিত্রটিতে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে সাবলীলতা ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমির ক্যারিয়ারে ভিন্ন এক মোড় এনে দেয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে