ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজের জন্য নয়, দলের জন্য খেলি: বাবর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৫ ১৫:৪৯:৫২
নিজের জন্য নয়, দলের জন্য খেলি: বাবর

সেঞ্চুরি করার পরও দলের হারের কারণে সংবাদ সম্মেলনে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হয় বাবর আজমকে। অভিযোগ উঠছে, প্রস্তুতি ম্যাচে নিজের ব্যাটিং করেছেন তিনি, জয়ের জন্য নয়।

'আমাকে দল যেই পরিকল্পনা নিয়ে খেলতে বলে, আমি সেই অনুযায়ীর খেলে থাকি। আমি নিজের জন্য খেলছি না। এটা আমার দল না। আমাদের সবার দল পাকিস্তান। আমি পাকিস্তানের জন্যই খেলি,' এভাবেই সমালোচনার জবাব দিয়েছেন এই তরুণ ব্যাটসম্যান।

ব্রিস্টলের প্রস্তুতি ম্যাচে টসে জিতে শুরতে ব্যাট করে পাকিস্তান। আফগান বোলারদের তোপের মুখে ১২তম ওভারেই উপরের সারির তিন ব্যাটসম্যানকে হারিয়ে বসে পাকিস্তান। অফ স্পিনার মোহাম্মদ নবি দুই বাঁহাতি ফখর জামান ও হারিস সোহেলকে সাজঘরে পাঠান। ভালো খেলতে থাকা ইমাম উল হককে দ্রুত আউট করেন পেসার হামিদ হাসান।

দলের বিপদে হাল ধরেন বাবর আজম। ছোট ছোট জুটি গড়ে দলের স্কোর বাড়াতে থাকেন তিনি। সেঞ্চুরি অর্জন করে নেয়া বাবর ছাড়া কেউই টিকে থাকতে পারেননি। যার কারণে ইনিংসের ১৩ বল বাকি থাকতেই ২৬২ রানে থামে পাক ইনিংস।

জবাবে হজরতুল্লাহ জাজাই ও মোহাম্মদ শেহজাদের ব্যাটে উড়ন্ত সূচনা পায় আফগানরা। তিন নম্বরে নামা রহমত শাহও রানের দেখা পান। মিডেল অর্ডারে বাকি ব্যাটসম্যানরা দ্রুত উইকেট হারালেও হাশমতুল্লাহ শাহিদি অপরাজিত ৭৪ রানের ইনিংস খেলে জয় নিশ্চিত করেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে