ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুলিশের সোর্স পরিচয়ে জেরিনকে পাঠায় সন্ত্রাসীর হাতে

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুন ১৫ ১২:৫৫:০২
পুলিশের সোর্স পরিচয়ে জেরিনকে পাঠায় সন্ত্রাসীর হাতে

পরিবার তাদের প্রেমের সম্পর্ক না মেনে নেওয়ায় গত ৮ জুন বাসা থেকে পালিয়ে যায়। এই ঘটনায় জেরিনের বাবা জামাল উদ্দিন পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে পালিয়ে যাওয়ার ফাহিম নিজের বাসায় ফিরে আসল কিন্তু সেই সময় জেরিন তার সাথে ছিল না। পড়ে জেরিনের ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করে জেরিনের পরিবার।

ফাহিম বলেন, পুলিশের সোর্স পরিচয় দিয়ে মামুন নামের এক ব্যক্তি জেরিনকে রাত ১১টার দিকে তার কাছে থেকে নিয়ে গেছে। এরপর ছয়দিন ধরে জেরিনের আর কোনো খোঁজ মিলছে না। ফাহিমের দাবি, পুলিশের সোর্স পরিচয় দেওয়া মামুন নামের ওই ব্যক্তি জেরিনকে অন্য কোথাও নিয়ে গেছে।

এই ব্যাপারে পুলিশ বলছে, গন্ডার নামের অন্য এক সন্ত্রাসীর সঙ্গে জেরিনকে জোড় করে বিয়ে দিয়েছে পুলিশের সোর্স পরিচয় দেওয়া মামুন। সেই ব্যক্তির মুঠোফোন নম্বর ট্রাকিং করে সর্বশেষ অবস্থান জানা গেছে কুমিল্লায়।

জেরিনের পরিবার ও স্থানীয়রা জানায়, ফাহিমই জানে জেরিনের সঙ্গে কী হয়েছে। অথবা সে নিজেই জেরিনের কোনো ক্ষতি করেছে। কারন জেরিনের মা ফাহিমকে থাপ্পর মেরেছিল। তাই তাদের ধারনা ফাহিমই জেরিনের কোনো ক্ষতি করেছে। ঘটনার বর্ণনা দিয়ে জেরিনের মামা শামীম আহমেদ বলেন, জেরিনের বয়স খুবই অল্প। এই বয়সে প্রেমের বিষয়টি আমরা মেনে নিতে পারছিলাম না। গত বছরের রমজানে জেরিনের মা ফাহিম ও জেরিনের প্রেমের সম্পর্ক জানতে পারে। তখন তিনি রেগে ফাহিমকে দুটা থাপ্পড়ও মেরেছিল। কিন্তু এরপরও তাদের সম্পর্ক আগের মতোই ছিল। আমার মনে হয়, এই ঘটনার প্রতিশোধ নিতেই জেরিনের কোনো ক্ষতি করেছে ফাহিম।

ফাহিম আরও জানায়, রাতে পুলিশের এক সোর্স তাকে ভয় দেখিয়ে জেরিনকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে যায়। এই ঘটনায় ৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে