ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

গোল বন্যায় শেষ হলো মন্টপিলিয়ার ও পিএসজির মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

২০২২ আগস্ট ১৪ ০৯:৩৪:৪৪
গোল বন্যায় শেষ হলো মন্টপিলিয়ার ও পিএসজির মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

গোলের ধারাবাহিকতা ধরে রেখেছেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা লিগ ওয়ানের এবারের মৌসুমের প্রথম ম্যাচে ক্লেরমন্ট ফুটের বিপক্ষে একবার পেয়েছিলেন জালের দেখা। এবার মন্টপিলিয়ারের বিপক্ষে দুইবার করলেন লক্ষ্যভেদ। পিএসজি স্ট্রাইকারের দারুণ পারফরম্যান্সের রাতে প্রতিপক্ষকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি জায়ান্টরা। দুই ম্যাচ খেলে সবকটিতে জিতে পূর্ণ ৬ পয়েন্ট যাওয়া পিএসজি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

শনিবার রাতে পারদ ডে প্রিন্সেসে হওয়া ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি কিক থেকে গোল আদায়ে ব্যর্থ হন কাইলিয়ান এমবাপে। ডি বক্সের ভেতর অতিথি দলের এক খেলোয়াড়ের হাতে বল লেগেছিল। ভিএআরের সাহায্য নিয়ে রেফারি পিএসজির পক্ষে পেনাল্টির বাঁশি বাজালেও এমবাপে সুযোগ কাজে লাগাতে পারেননি।

অপ্রত্যাশিতভাবে স্পটকিকে গোল না পেলেও ৩৯ মিনিটে আত্মঘাতী গোলে লিড পায় স্বাগতিক দল। এমবাপের শট বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে বল জড়িয়ে দেন ফালায়ে সাকো।

এমবাপে ব্যর্থ হলেও স্পটকিক থেকে ৪৩ মিনিটে গোল করতে মোটেও ভুল করেননি নেইমার। ডি বক্সের ভেতর আত্মঘাতী গোল করা সাকোর হাতে বল লাগলে রেফারি পিএসজির পক্ষে স্পট কিকের নির্দেশ দেন।

বিরতির পর আবারো নেইমারের ঝলক। ৫১ মিনিটে তিনি হেডে বল জালে জড়িয়ে দিয়ে লিগে তৃতীয় গোলের দেখা পান। তাতে স্কোরলাইন দাঁড়ায় ৩-০।

সাত মিনিট পর বাঁ পায়ের শটে মন্টপিলিয়ারের হয়ে ব্যবধান কমান তিউনিসিয়ার স্ট্রাইকার ওহাবি খাজরি।

৬৯ মিনিটে এসে গোলের দেখা পান ফ্রেঞ্চ ফরোয়ার্ড এমবাপে। কর্নার কিক থেকে পাওয়া বল আদায় করে তিনি ডান পায়ে বল জালে পাঠান। খেলার ৮৭ মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার রেনাতো সানচেস তার জাতীয় দলের সতীর্থ নুনো মেন্ডেসের ক্রসে বল পেয়ে বাঁ পায়ে গোলের দেখা পান।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে খলিল ফায়াদের বাড়ানো বল নিয়ে মন্টপিলিয়ারের হয়ে দ্বিতীয় গোলটি করেন ক্যামেরুন অনূর্ধ্ব-২০ দলের ডিফেন্ডার এনজো চাতো এমবিয়াই।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে