ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এক পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩য় টি-২০ ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো ভারত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০৪ ১১:৫০:৪০
এক পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩য় টি-২০ ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো ভারত

ইন্দোরে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে ফ্লপ ফাস্ট বোলার হর্ষাল প্যাটেলকে বাদ দেবেন। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা একাদশ থেকে হর্ষাল প্যাটেলকে বাদ দিয়ে ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজকে সুযোগ দিতে চান।

হর্ষল প্যাটেলের ফর্ম খুবই খারাপ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খুব খারাপ পারফরম্যান্স করেন হর্ষাল প্যাটেল। গুয়াহাটিতে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে, হর্ষাল প্যাটেল ৪ ওভারের বোলিংয়ে ৪৫ রান দেন এবং এই সময় তিনি একটি উইকেট পাননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হার্শাল প্যাটেলের অবস্থা খারাপ। হর্ষাল প্যাটেলের বোলিং আগের মতো গতি ও তীক্ষ্ণতা দেখা যায়নি। বর্তমানে তার ফর্ম খুব ভালো যাচ্ছে না।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হর্ষাল প্যাটেলের জায়গায় ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজকে একাদশে অন্তর্ভুক্ত করতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। মোহাম্মদ সিরাজ ১৪০ কিলোমিটারের বেশি গতিতে বোলিং করার সময় বল সুইং করাতে একজন বিশেষজ্ঞ। মোহাম্মদ সিরাজ টিম ইন্ডিয়ার হয়ে ১৩টি টেস্ট, ১০টি ওডিআই এবং ৫টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যাতে তিনি যথাক্রমে ৪০, ১৩ এবং ৫ উইকেট নিয়েছেন। মোহাম্মদ সিরাজ পাওয়ারপ্লে এবং ডেথ ওভারে তার ধারালো সুইং বোলিংয়ের জন্য পরিচিত। নতুন বলে উইকেট নিতে পারদর্শী মোহাম্মদ সিরাজ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ এবং আরশদীপ সিং

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে