ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

শ্রাবন্তী কেন এত হাঙ্গামা করছেন, পাল্টা উত্তর বনি-কৌশানীরও

২০২২ অক্টোবর ২৭ ১৩:০২:৫৭
শ্রাবন্তী কেন এত হাঙ্গামা করছেন, পাল্টা উত্তর বনি-কৌশানীরও

সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজা- দুই জোড়া ভাইবোন। অভিমন্যুর বোন পূজাকে ভালবাসে সম্রাট আর অন্যদিকে আবার অর্চনা-অভিমন্যুর প্রেম। ভালবাসা, সম্পর্কে যদি বাধাই না আসে তা হলে আর প্রেম জমে! প্রেমের মোড়কে নতুন গল্প বুনেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ছবির নাম ‘হাঙ্গামা ডট কম’। এই চার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ওম সাহানি, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়।

২৬ অক্টোবর ছবির মহরৎ। প্রকাশ্যে এল ছবির প্রথম প্রচার-ঝলক। এই মুহূর্তে প্রত্যেকের মুখে একটাই বুলি ‘কনটেন্টই রাজা’। একটু অন্য স্বাদের গল্পে মজেছে টলিপাড়া থেকে দর্শক। সেখানে এই হাস্যরসে মোড়া প্রেমের ছবি কি আদৌ মন কাড়বে দর্শকের? ভারতীয় গণমাধ্যমকে পরিচালক বলেন, আসলে আমি কমেডি গল্প লিখতেই অভ্যস্ত। এই ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সব সময়ই দর্শকের মনে এক বিশেষ জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখি, দর্শকের ভাল লাগবে এই গল্প।

কৃষ্ণেন্দু এর আগে ‘ক খ গ ঘ’ ছবিটি পরিচালনা করেছেন। এ ছাড়াও বহু ছবির চিত্রনাট্য লিখেছেন। ‘হাঙ্গামা ডট কম’- এর শুটিং শুরু হবে ২৮ অক্টোবর থেকে। উত্তর কলকাতার কিছুটা অংশ জুড়ে হবে শুটিং। ছবির বেশ কিছুটা অংশের শুটিং হবে কালিম্পং-এ। ‘এস এস থ্রি এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি-মার্চ মাসে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে