ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: ভারতের কারণে বিশ্বকাপ খেলা হবে না পাকিস্তানের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০৭ ১০:২৬:৫৯
ব্রেকিং নিউজ: ভারতের কারণে বিশ্বকাপ খেলা হবে না পাকিস্তানের

মঙ্গলবার ( ৬ ডিসেম্বর) এক বিবৃতিতে পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিল (পিবিসিসি) জানিয়েছে, তারা ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ছাড়পত্র পায়নি। যে কারণে ভিসাও আটকে গেছে তাদের।

পিবিসিসি জানায়, "দুর্ভাগ্যজনক ঘটনা। এটা পাকিস্তান অন্ধ ক্রিকেট দলকে হতাশায় ফেলেছে। চলতি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান ও ভারত মুখোমুখি হওয়ার জোরালো সম্ভাবনা ছিল। এবং পাকিস্তানের বর্তমান ফর্ম দুর্দান্ত। তাতে পাকিস্তানের বিশ্বকাপ জয়ের বড় সম্ভাবনা ছিল।"

পিবিসিসি নিন্দা জানিয়ে বলেছে "ভারতের এমন বৈষম্যমূলক কাজের তীব্র নিন্দা করছি আমরা। কারণ খেলাধুলাকে আঞ্চলিক রাজনীতির ঊর্ধ্বে রাখা উচিত।"

ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, "ভারতে পাকিস্তানের ছাড়পত্রের জন্য দেশটির সরকারের কাছে আবেদন করলেও তারা কোনো কথাই কানে তোলেনি। এমন বৈষম্যমূলক আচারণ বিশ্বব্যাপী অন্ধ ক্রিকেটের উপর বাজে প্রভাব ফেলবে। কারণ আমরা বিশ্ব অন্ধ ক্রিকেটে ভারতের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য বলবো। যাদে ভারতকে ভবিষ্যতে আন্তর্জাতিক ইভেন্টগুলো যেন না হয়।”

এদিকে পাকিস্তান ভারতে যেতে না পারায় হতাশা প্রকাশ করেছে দেশটির অন্ধ ক্রিকেট দল। ক্রিকেট অ্যাসোসিয়েশন ফর দ্য ব্লাইন্ড ইন ইন্ডিয়ার (সিএবিআই) সভাপতি মাহান্তেশ জিকে জানান যে, পাকিস্তান দল টুর্নামেন্টে আসতে না পারায় আয়োজকরা খুবই হতাশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে