ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৯ ০৯:৫৬:৪৮
চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণা শেষ তারিখ ১মে। এর মধ্যে দল গুলো বিশ্বকাপের স্কোয়াড আইসিসির কাছে পাঠাতে হবে। এর কারণে দল ঘোষণা শুরু করে দিয়েছে। সবার বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড।

এ বিশ্বকাপটি হবে উইলিয়ামসনের ষষ্ঠ আসর, অধিনায়ক হিসেবে চতুর্থ। ঘোষিত স্কোয়াডে তার চেয়ে বেশি বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা আছে টিম সাউদির। এ পেসারের এটা হবে সপ্তম আসর। ১৫৭ উইকেট নিয়ে সাউদি সংক্ষিপ্ত ফরম্যাটের সর্বোচ্চ উইকেটশিকারি, ১৪০ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে ১ জুন থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলের ১৩ জনই ২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে ছিলেন। ৬ জন খেলেছেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেননি, এমন সদস্য দলে দুজন আছেন। তারা হলেন- ম্যাট হেনরি ও রাচিন রবীন্দ্র। ইনজুরির কারণে দলে নেই অ্যাডাম মিলনে, একই কারণে বাদ পড়েছেন কাইল জেমিসনও।

নিউজিল্যান্ড দলকেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে