ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দেখে নিন আবহাওয়া অফিসের আপডেট খবর

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২১ ১৭:২০:০৩
দেখে নিন আবহাওয়া অফিসের আপডেট খবর

দেখে নিন আবহাওয়া অধিদপতরের আপডেট খবরসারাদেশে দিন ও রাতের তাপমাত্রা কমবে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। সংস্থাটি আরও জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় শৈত্যপ্রবাহ ছড়িয়ে পড়বে।

শনিবার (২১ জানুয়ারি) বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. মুহাম্মদ আবুল কালাম মালিক স্বাক্ষরিত পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, সারাদেশে আবহাওয়া শুষ্ক ও আংশিক মেঘলা থাকবে। তবে সারাদেশে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং কোথাও কোথাও বিকাল পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এ ছাড়া নগাঁও, দিনাজপুর ও মৌলভীবাজার জেলায় হালকা শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে, তা ছড়িয়ে পড়তে পারে। এর ফলে সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

সংস্থাটি জানায়, ২১ জানুয়ারি থেকে পরবর্তী ২৪ ঘণ্টা সারাদেশে আবহাওয়া শুষ্ক ও আংশিক মেঘলা থাকতে পারে। সেই সাথে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং কোথাও কোথাও তা বিকাল পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এ ছাড়া সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

পূর্বাভাসে বলা হয়েছে, ২২ তারিখ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা দেশের আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। এছাড়া মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং কোথাও কোথাও বিকাল পর্যন্ত কুয়াশা অব্যাহত থাকতে পারে। সেই সাথে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। সংস্থাটি জানিয়েছে, আগামী পাঁচ দিন আবহাওয়ার অবস্থা বৃষ্টিহীন থাকবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে