ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ম্যাচ হেরে যাকে দায়ি করলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ১৬ ১০:২৯:২১
ম্যাচ হেরে যাকে দায়ি করলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত

গতকাল দ্বিতীয় ওয়ানডে ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত তা করে দেখাতে পারেনি। শেষ হাসিটা হেসেছে শ্রীলঙ্কা। দ্বিতীয় ওয়ানডে টস হেরে আগে ব্যাটিং করে ২৮৬ রান করে বাংলাদেশ। দুর্দান্ত ব্যাটিং করেন সৌম্য, তাওহিদ হৃদয় ও তাসকিন। ৯৬ রান করেন হৃদয়। তাসকিন করেন ১০ বলে ১৮ রান।

জবাবে ব্যাট করতে নেমে পাথুম নিশাঙ্কার সেঞ্চুরি ও চারিথ আসালাঙ্কার ৯১ রানে জয়ের বন্দরে পৌছে যায়। শেষ কাজটা করে দেন ওয়ানিন্দু হাসারাঙ্গা (২৫ রান)। যার ফলে সিরিজে ১-১ এ সমতা ফেরায় শ্রীলঙ্কা। ম্যাচ হারার পর শ্রীলঙ্কার ব্যাটারদের কৃতিত্ব দিতে ভুলেননি বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ব্যাটারদের প্রশংসা করে বলেন, ‘আমি মনে করি সে (তাওহীদ হৃদয়) সত্যিই ভালো খেলেছে, আমরা তার কাছ থেকে এটাই চাই। সৌম্যও খুব ভালো ব্যাটিং করেছে। এরকম উইকেটে আমি এবং সৌম্য যেভাবে শুরু করেছিলাম। আমাদের আরও একটু বেশি সময় ব্যাটিং করা উচিৎ ছিল। আশা করি পরের ম্যাচে আমরা ভালো কিছু করব।’ সৌম্য আর নিজের ব্যাটিংটাকে দায়ি মনে করছেন তিনি। তিনি মনে করেন তাদের আরও একটু বেশি সময় ধরে ব্যাট করার দরকার ছিল।

তবে বাংলাদেশ অধিনায়ক শান্ত নিশাঙ্কা এবং আসালাঙ্কার প্রশংসাও করেছেন। তিনি জানান তাদের ডানহাতি-বাঁ হাতি কম্বিনেশন টাইগার বোলারদের সমস্যা সৃষ্টি করেছিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে