ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: মুস্তাফিজের আইপিএল খেলার সময় বাড়ালো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৫ ২১:৩৬:২২
ব্রেকিং নিউজ: মুস্তাফিজের আইপিএল খেলার সময় বাড়ালো বিসিবি

আইপিএলের চলমান আসরে দুর্দান্ত ফর্মে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৩০ রান দিয়ে নেন ৪ উইকেট। দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে ২৯ রান দিয়ে নেন ২ উইকেট।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২২ রান দিয়ে নেন ২ উইকেট। ১ উইকেট করে নেন হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে। এখন পর্যন্ত ১০ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় তৃতীয় স্থানে আছেন তিনি। তবে আর বেশি দিন আইপিএল খেলতে পারবেন না ফিজ।

আইপিএল খেলতে মুস্তাফিজুর রহমান এখন ভারতের মাটিতে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বিসিবি থেকে অনাপত্তিপত্র (এনওসি) দেওয়া হয়েছিল এই পেসারকে। এবার তার এনওসির মেয়াদ বাড়ানো হয়েছে। ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস।

মুস্তাফিজের এনওসির মেয়াদ ১ দিন বাড়িয়ে ১ মে পর্যন্ত করেছে বিসিবি। ১ মে চেন্নাই বনাম পাঞ্জাবের ম্যাচ রয়েছে। সব ঠিক থাকলে সেই ম্যাচ খেলে পরদিন ২ মে বাংলাদেশে ফিরবেন মুস্তাফিজ। নাফিস বলেন, 'মুস্তাফিজের একদিন ছুটি বাড়ানো হয়েছে। ১ তারিখ ম্যাচ আছে তার, সেই ম্যাচের পরদিন সে দেশে ফিরবে।'

মূলত জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে মুস্তাফিজকে খেলানোর পরিকল্পনা বিসিবির। তাই আইপিএলের পুরো আসরের জন্য মুস্তাফিজকে এনওসি দেয়নি বোর্ড। আগামী ৩ মে থেকে ঘরের মাঠে রোডেশিয়ানদের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে