ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হাথুরুসিংহে ফিরবেন কিনা জানিয়ে দিল বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৬ ১১:৪১:৪৫
হাথুরুসিংহে ফিরবেন কিনা জানিয়ে দিল বিসিবি

বেশ কিছু দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটা বিষয় ঘুরা ফিরা করছে তাহলে আর ফিরছেন না বাংলাদেশ জতীয় ক্রিকেট দলের হেড কোচ চন্ডিকা হাথুরু সিংহে। এই বিষয়টা ছড়য়ে পড়লে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ বিষয়টি গুজব বলে জানায়। আর এর সাথে সাথে কবে ঢাকায় ফিরবেন হাথুরু তাও জানায় বিসিবি।

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ২১ এপ্রিল ঢাকায় পাঁ রাখবে জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফরা। তার একদিন পর ঢাকায় আসার কথা রয়েছে হাথুরু সিংহের। আর ২৬ এপ্রিল থেকে জাতীয় দলের ক্যাম্প করার পরিকল্পনা কোচ হাথুরুসিংহের। জিম্বাবুয়ের বিপক্ষে ৩ মে থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বন্দরনগরীতে তিনটি ম্যাচ খেলে ঢাকায় ফিরবে দু’দল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে শেষ দুই ম্যাচ।

এই সব বিষয় গুলো নিশ্চিত করেছে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ। তারাই জানায় হাথুরুসিংহেকে নিয়ে গুঞ্জনের শেষ নেই বলে বিসিবির অভিযোগ। এই পরিস্থিতি তৈরির পেছনে কয়েকজন পরিচালক পরোক্ষে ইন্ধন জোগাতে পারেন বলে মনে করা হয়। কারণ কোচ হাথুরুসিংহে সরাসরি বিসিবি সভাপতির নির্দেশনা মতো কাজ করেন। ক্রিকেটারদের ছুটি দেওয়া থেকে শুরু করে সহকর্মীদের ব্যাপারেও কোচ পরামর্শ করেন বোর্ড সভাপতির সঙ্গে। এ নিয়ে হাথুরুসিংহের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ থাকলেও প্রকাশ্যে কেউই কথা বলেন না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে