ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন খলিল আহমেদ, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৭ ২৩:৪৮:৫৮
পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন খলিল আহমেদ, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

আজ আইপিএলে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটান্স। আগে ব্যাট করে ১৭.৩ ওভারে ৮৯ রানে অল-আউট হয় গুজরাট টাইটান্স। জবাবে ব্যাট করতে নেমে ৮.৫ ওভারে ৪ উইকেটে জয়ের বন্দরে পৌছে যায় দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে ৪ ওভার বল করে ১৮ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন খলিল আহমেদ। আর এতেই আবারও সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় সেরা পাঁচে উঠে এসেছেন। ৭ ম্যাচে ১০ উইকেট নিয়ে ৪ নম্বরে আছেন তিনি।

এবারের আইপিএলে শুরু থেকেই দারুন ছন্দে আছেন ভারতের তারকা স্পিনার যুবেন্দ্র চাহাল। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারদের তালিকায় শীর্ষে অবস্থান করছেন তিনি। ৭ ম্যাচে ১২ উইকেট নিয়ে পার্পল ক্যাপ দখল করে রেখেছেন যুবেন্দ্র চাহাল।

তালিকার দ্বিতীয় নম্বরে আছে ভারতের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এবারের আইপিএল মাতাচ্ছেন এই পেসার। ৬ ম্যাচে ১০ উইকেটে নিয়ে দ্বিতীয় স্থানে আছেন তিনি।

তালিকার তিন নম্বরের নামটা বাংলাদেশের তারকা পেসরা মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে দারুন ছন্দে আছেন তিনি। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল মাতাচ্ছেন তিনি। ৫ ম্যাচে ১০ উইকেট নিয়ে তিন নম্বরে আছেন তিনি। ৯ উইকেট নিয়ে পাঁচ নম্বরে আছেন পি,জে, ক্যামিন্স।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে