ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে যা বললেন শক্তি কাপুর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০১ ১২:০৩:২৩
শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে যা বললেন শক্তি কাপুর

অনুষ্কা শর্মা ও সোনম কপূরের বিয়ের পর শ্রদ্ধার ভক্তরাও জানতে চায় কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাদের প্রিয় অভিনেত্রী । সম্প্রতি শ্রদ্ধার বিয়ে নিয়ে কথা বলেছেন তার বাবা শক্তি কপূর। উতিন জানালেন, মেয়ে তাঁর পছন্দের পুরুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চাইলে একটুও আপত্তি করবেন না তিনি।

শক্তি কপূর বলেন , সব বাবাই চায় তার মেয়ের ভালো বাড়িতে বিয়ে হোক । আমিও তাই চাই। কিন্তু বাবা হিসেবে অমি ওকে কোনরকম বাধা দেবো না ।এখন তো আর সেই যুগ নেই যে বাবা মা তাদের পছন্দ মেয়ের ওপর চাপিয়ে দেবে। শ্রদ্ধার সম্মতি নিয়েই আমরা ওর বিয়ে দেবো। তবে ও এখন অভিনয় নিয়ে খুবই ব্যস্ত আছে । কিন্তু যখনি ও বিয়ের জন্য তৈরি মনে করবে ওর পছন্দের ছেলের সঙ্গেই আমরা বিয়ে দেবো ।

গতবছর শ্রদ্ধা আর ফারহান আখতারের সম্পর্ক নিয়ে বহু গুজব ছড়িয়েছিল । শোনা যাচ্ছিল শ্রদ্ধা নাকি নিজের বাড়ি ছেড়ে ফারহানের সঙ্গে লিভ ইন করবেন বলে ঠিক করেছিলেন । কিন্তু শক্তি কপূর ফারহানের বাড়ি থেকে একরকম জোর করেই শ্রদ্ধাকে বের করে এনেছিলেন। সেই সময় অবশ্য পুরোটাই অস্বীকার করেন শক্তি ।

তিনি বলেন ‘এমন কিছু ঘটেনি । এইসব ভুয়ো খবরে বিশ্বাস করবেন না । লোকে বানিয়ে বানিয়ে কত কিছু বলতে পারে তারই শ্রেষ্ঠ প্রমাণ পেলাম। আমি এইসব খবরে পাত্তা না দিয়ে নিজের কাজে মন দিতে চাই । অবশ্য শুধু শক্তি কপূরই নন শ্রদ্ধাও এই ঘটনার কথা অস্বীকার করেছিলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে