ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ড সিরিজে আশরাফুল ভক্তদের জন্য দারুন সুখবর দিলেনঃ প্রধান নির্বাচক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৪ ১০:৫২:৫৬
নিউজিল্যান্ড সিরিজে আশরাফুল ভক্তদের জন্য দারুন সুখবর দিলেনঃ প্রধান নির্বাচক

এরই মধ্যে আসন্ন সফরের জন্য দল ঘোষণার দিনক্ষণও জানিয়ে দিয়েছেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানুয়ারির মাঝমাঝিতেই নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দল ঘোষণা করা হবে বলেই জানিয়েছেন নান্নু।

এ প্রসঙ্গে আজ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নান্নু বলেন, ‘যেই কন্ডিশনে যেভাবে খেলতে হয় ওইভাবেই কিন্তু অগ্রসর হতে হবে। আমাদের মাথায় পরিকল্পনা আছে সেটা নিয়ে কাজ করব। আগামী জানুয়ারির ১৫ তারিখের মধ্যেই আমরা দল ঘোষণা করব।’

নিউজিল্যান্ডে বাংলাদেশের পুরনো অভিজ্ঞতা সন্তোষজনক নয়। আর তাই বাড়তি পরিকল্পনায় চোখ বোর্ড কর্তাদের। এ প্রসঙ্গে নান্নু বলেন, ‘নিউজিল্যান্ডের জন্য তো অবশ্যই আমাদের মাথায় আছে। আমরা টীম ম্যানেজমেন্টের সাথে বসে আলাপ করব। আমাদের একটা পরিকল্পনা আছে আমরা এটা নিয়ে বসবো। এছাড়াও তিন ও চার নম্বর পজিশন নিয়ে এখনো চিন্তিত বিসিবি,কায়েস ইমরুল নাকি সৌম্য কাকে আসলে সবথেকে ভাল হবে এই পজিশনে।’

ঠিক তখনি কোচ ও নির্বাচকের চোখ পড়ে নিউজিল্যান্ড সিরিজের অভিজ্ঞ খেলোয়ার আশরাফুলের দিকে।আশরাফুলের দিকেও বিসিবির নজর আছে বলে উল্ল্যেখ করেন কোচ ও প্রধান নির্বাচক। উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

তিন নম্বর পজিশন ও সাত নম্বর পজিশন নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তা। সাত নম্বরে একজন অলরাউন্ডারের খোজ করছিল বাংলাদেশ যা সাইফুদ্দিন খুব ভালো ভাবেই করেছে। এখন সেই একই পজিশনে খেলানোর জন্য অন্য কোন তারকাকে তৈরি করতে চায় বাংলাদেশ।সেটা কে হবে? সৌম্য নাকি আরিফুল? নান্নু বলেছিলেন, সৌম্যকে দিয়ে দুইটা পজিশনে চেষ্টা করা হতে পারে। তিন অথবা সাত নম্বরে।

বাংলাদেশ এর সম্ভাব্য একাদশঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, তামিম ইকবাল,সাকিব আল হাসান, সৌম্য সরকার, ইমরুল কায়েস/আশরাফুল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে