ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এই ঈদে নতুন চারটি ছবি নিয়ে আসছেন শাকিব খান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২০ ১৪:২৯:৩৩
এই ঈদে নতুন চারটি ছবি নিয়ে আসছেন শাকিব খান

‘শাহেনশাহ’ সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এ সিনেমায় শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। সম্প্রতি কক্সবাজারে সিনেমার সিনেমার শুটিং শেষ হয়েছে। সিনেমাটির মুক্তির তারিখ বারবার পিছিয়ে ঈদে মুক্তি দেয়ার কথা নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে তরুণ পরিচালক রাশেদ রাহা পরিচালিত আলোচিত সিনেমা ‘নোলক’ বৈশাখকে টার্গেট করে শুরু করা হয়েছিল। এমনকি নবান্নের একটা গানও ছিল এই সিনেমায়। কিন্তু পরিচালক-প্রযোজকের হ্যাসেলের কারণে ছবি এখনো মুক্তিই পেল না। এখন শেষ ভরসা ঈদ। ‘নোলক’ সিনেমায় শাকিব খানের নায়িকা ইয়ামিন হক ববি। এই সিনেমাটিও ঈদে মুক্তি কথা জানিয়েছে পরিচালক।

পরিচালক শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ। গত ২৬ জুন ঢাকার একটি পাঁচতারকা হোটেলে ছবির মহরত অনুষ্ঠিত হয়। সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন আলোচিত নায়িকা শবনম বুবলী। সিমোটি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়া শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটিও ঈদকে টার্গেট করে নির্মিত হচ্ছে। একসঙ্গে বড় আয়োজনের চারটি সিনেমার মুক্তি সাংঘার্ষিক হবে কিনা জানতে চাইলে শাকিব খান বিষয়টিকে ‘থোড়াই কেয়ার’ করলেন। বললেন, একদম কিছুই হবেনা। ‘পাসওয়ার্ড’ ঈদের ছবি। ঈদে শাহেনশাহ, ‘নোলক’ এগুলো রিলিজ দিতেও পারে! আমি সবকিছু বিশ্লেষণ করেই তো কাজ করেছি। এতে ‘পাসওয়ার্ড’-এর কিছুই আসবে যাবে না। ঈদে ‘শিকারী’র সঙ্গে ‘মেন্টাল’, ‘সম্রাট’ এই দুটো ছবি এসেছিল।’

তিনি আরো বলেন, তখন ‘শিকারী’র সঙ্গে ঈদে এই দুটো ছবি আসতে বারণ করেছিলাম। কারণ, আমি বুঝেছিলাম ‘শিকারী’র ওজন কত ছিল। শোনেনি, পরে টের পেয়েছিল। ‘পাসওয়ার্ড’ ছবিটিও তেমন হবে। জাস্ট পাগল করে দিবে সবাইকে। কলকাতার ছবির মানের থেকে ‘পাসওয়ার্ড’ কোনো অংশে কম নয়, বরং বেশি। ছবি দেখলে সবাই বুঝতে পারবে। ২০১৯ সালের সিনেমা যেমন হওয়া উচিত ‘পাসওয়ার্ড’ তেমনই হচ্ছে। আর দিনশেষে যেটা ভালো ছবি, ঈদের ছবি হিসেবে সেটাই দর্শক দেখবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে