ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

ক্রিকেট ছেড়ে আর্মিতে যোগ দিতে ক্রিকেট ছাড়লেন মহেন্দ্র সিং ধোনি

২০১৯ জুলাই ২০ ১৯:৫৩:৪৪
ক্রিকেট ছেড়ে আর্মিতে যোগ দিতে ক্রিকেট ছাড়লেন মহেন্দ্র সিং ধোনি

দ্বাদশ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ মিশন শেষ করতে না করতেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজে খেলছেন না মহেন্দ্র সিং ধোনি, এমন গুঞ্জন ছিল আগে থেকেই।

যদিও বিশ্বকাপ থেকে ধোনির অবসর গুঞ্জনটাই বেশি জোরালো ছিল। কিন্তু বিষয়টি উড়িয়ে দেন ভারতীয় ইতিহাসের সেরা এই অধিনায়ক। ভক্তরাও ভেবেছিলেন বিশ্বকাপ মিশন শেষে অবসরের কথা জানিয়ে দেবেন ধোনি।

তবে এখনই অবসরের পথে হাঁটতে চাইছেন না ধোনি। পরিষ্কার জানিয়ে দিয়েছেন এখনই অবসর নয়। তবে ওয়েস্ট ইন্ডিজ সফরে না থাকার খবরটি পুরোপুরি সত্যি। কারণ আর্মি প্যারা রেজিমেন্ট ট্রেনিংয়ে অংশ নিতে আগামী দুই মাসের ছুটি নিয়েছেন ধোনি।

এদিকে ভারতের টেরিটরিয়াল আর্মির প্যারাসুট রেজিমেন্টে সম্মানসূচক লেফটেন্যান্ট কর্ণেল পদ রয়েছে ধোনির। এবারের বিশ্বকাপ শুরুর আগেই তিনি কথা দিয়েছেন এ রেজিমেন্টের ট্রেনিংয়ে অংশ নেবেন। তাই জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে যাওয়া হবে না তার।

এদিকে আগামীকাল রবিবার ক্যারিবীয় সফরের স্কোয়াড ঘোষণা করবে বিসিসিআই। তার আগেরদিনই ধোনির বিষয়টি পরিষ্কার করলেন বিসিসিআইয়ের এক শীর্ষ কর্মকর্তা।

এদিকে আগামী ৩ আগস্ট তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে সিরিজ। পরে ৩০ আগস্ট পর্যন্ত ৩টি ওয়ানডে ও ২টি টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে ভারত।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে