ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তিন দিন আগেই ফাঁস আর্জেন্টিনার একাদশ!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ২৪ ১৩:৪৩:৩৭
তিন দিন আগেই ফাঁস আর্জেন্টিনার একাদশ!

শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটিতে জয়ব্যতীত অন্যকোন ফলাফল আসলে নিশ্চিত করে বলা যায দেশে ফিরতে হবে ম্যারাডোনার উত্তরসূরীদের। তাই ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে এই ম্যাচে আর্জেন্টিনা একাদশে একাধিক পরিবর্তন আসবে, এমনটা আগেই জানা ছিল।

শনিবার আর্জেন্টিনার অনুশীলনে ম্যাচের তিন দিন আগে ফাঁস হয়ে গেল সেই ম্যাচের একাদশ। ব্রোনেৎসিতে আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্প থেকে ফটোগ্রাফার গুস্তাভো অরতিজের তোলা এক ছবিতে দেখা যায় আর্জেন্টিনার কোচিং স্টাফের এক সদস্যের হাতে সাজানো রয়েছে ম্যাচের খুঁটিনাটি পরিকল্পনা ও শুরুর একাদশের খেলোয়াড়দের নাম।

আর সেখানে দেখা যায় ক্রোয়েশিয়ার বিপক্ষে যারা খেলেছেন তাদের পাঁচজনই এই তালিকায় নেই। ৩-০ গোলে হেরে যাওয়া ম্যাচে খেলা লিওনেল মেসি, এডুয়ার্ডো সালভিও, এনজো পেরেজ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তালিয়াফিকো ও হাভিয়ের মাচেরানোই কেবল টিকে যাচ্ছেন নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে।

গোলরক্ষন উইলি কাবালেরোর বদলে আসছেন ফ্রাংকো আরমানি, তা জানা গিয়েছিল আগেই। এছাড়া গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো ও ম্যাক্সি মেজা বাদ পড়তে যাচ্ছেন নাইজেরিয়ার বিপক্ষে শুরুর একাদশ থেকে। তাদের বদলে আসবেন মার্কস রোহো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া ও গঞ্জালো হিগুয়েইন। আর এমন ম্যাচটিতে সুযোগ পাচ্ছেন না দিবালা।

এক নজরে দেখে নিন নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ফাঁস হওয়া একাদশ:ফ্রাংকো আরমানি, এডুয়ার্ডো সালভিও, নিকোলাস ওতামেন্দি, মার্কস রোহো, নিকোলাস তালিয়াফিকো, এনজো পেরেজ, হাভিয়ের মাচেরানো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া, গঞ্জাল হিগুয়েইন ও লিওনেল মেসি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে