ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নাসির-সাব্বিরের প্রতি কোনো রকম ছাড় নয়’

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৪ ০১:১৯:৩৩
‘নাসির-সাব্বিরের প্রতি কোনো রকম ছাড় নয়’

তবুও হঠাৎ করেই নিয়ম ভেঙে বসছেন কেউ কেউ। নারি কেলেঙ্কারিতে জড়িয়, দর্শক পিটিয়ে, মাঠের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি প্রদর্শন করে তারা বিসিবির নিয়ম ভাঙছেন।

সাম্প্রতিককালে এমন বিতর্কে জড়িয়েছেন নাসির হোসেন ও সাব্বির রহমান। সাব্বির রহমান ও নাসির হোসেনের এরকম বিতর্কে জড়ানো এবারই প্রথম না।

এর আগেও কয়েকবার নারি কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন সাব্বির রহমান। তবে সম্প্রতিতে দর্শক পেটানোর দায়ে তাকে ছয় মাসে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করা ও কেন্দ্রীয় চুক্তি থেকে বের করা হয়েছিলো। তবুও তিনি আবারো দর্শককে ফেসবুকে হুমকি দিয়ে আবারো বিতর্কে জন্ম দিয়েছেন। সেই সঙ্গে নারি কেলেঙ্কারিতে জড়িয়ে নতুন আরেকটি বিতর্ক জন্ম দিয়েছেন নাসির হোসেন।

আর এরকম ঘটনাগুলোকে মোটেও স্বাভাবিকভাবে নিচ্ছে না বিসিবি। আর এসব প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন,

‘গতবার যখন মাননীয় সভাপতি আপনাদের সামনে কথা বলেছেন তিনি জানিয়েছিলেন যে ডিসিপ্লিনের ব্যাপারে আমরা কখনোই ছাড় দেই না। আমরা এক্ষেত্রে পুরোপুরি জিরো টলারেন্স দেখাই। তাদের ব্যাপারে আমরা যথেষ্ট অবগত আছি।

একজন নয়, কয়েকজনের ব্যাপারেই আমরা অবগত আছি। এটি নিয়ে আমাদের ডিসিপ্লিনারি কমিটি কাজ করছে, খুব দ্রুতই তাদের ডাকা হবে যাদের প্রতি কোন নির্দিষ্ট অভিযোগ থাকে। তাদের সাথে বসতে হবে। তাদের বিরুদ্ধে যে অভিযোগ আছে সেগুলো আগে খতিয়ে দেখতে হব, এরপরে শাস্তির ব্যাপার।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে