ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাব্বিরের ব্যাপারে 'সিরিয়াস অ্যাকশন' নিবে বোর্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৪ ১৬:৩৪:৩৪
সাব্বিরের ব্যাপারে 'সিরিয়াস অ্যাকশন' নিবে বোর্ড

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে টানা খারাপ পারফর্মেন্সের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাব্বিরকে নিয়ে মন্তব্য করেছিলেন কিছু সমর্থক। আর এরই পরিপ্রেক্ষিতে সাব্বির সেই সমর্থকদের ইনবক্সে ব্যক্তিগত আক্রমণ করেন।

এই ঘটনাটি জানাজানি হলে সাব্বির ইস্যুতে ঝড় ওঠে পুরো ক্রিকেট অঙ্গনে। তাঁকে আজীবন নিষেধাজ্ঞার দাবিও জানান অনেকে। এমনকি কয়েকদিন আগে বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন নিজেই ইঙ্গিত দিয়েছিলেন সাব্বিরকে বড় ধরণের শাস্তি দেয়ার।

এবার তাঁর কথার সূত্র ধরে একই ধরণের বক্তব্য দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপকালে আকরাম খান জানিয়েছেন এই ধরণের নেতিবাচক ঘটনায় বোর্ড কখনোই ছাড় দিবে না।

বিশেষ করে বাংলাদেশের ক্রিকেটের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে এমন কিছু কখনোই গ্রহণযোগ্য হবে না বলে উল্লেখ করেছেন তিনি। বিসিবির এই কর্মকর্তা এবং সাবেক টাইগার অধিনায়ক সাব্বির ইস্যুতে বলেছেন,

'অবশ্যই এই ধরনের সমস্যায় আমরা তো অ্যাকশানে যাবো। এর আগেও আমরা অনেকবার অ্যাকশানে গিয়েছি, এবারো সেটা নিয়ে আমরা আলাপ আলোচনা করব এবং সিরিয়াস অ্যাকশান নিব। আমরা চাই কেউ বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করুক।'

অবশ্য সাব্বিরের এরূপ বিতর্কে জড়ানো নতুন কিছু নয় একেবারেই। এর আগে গত বছরের ডিসেম্বরে রাজশাহীতে জাতীয় লীগের খেলা চলাকালীন সময়ে এক ক্ষুদে দর্শককে পিটিয়ে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন সাব্বির। এছাড়া নারী কেলেঙ্কারির মতো ন্যাক্কারজনক ইস্যুতেও শিরোনামে এসেছিলেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে