ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সৌম্য সরকারের সেঞ্চুরিতে যা বললেন কোচ স্টিভ রোডস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ১৯ ১৯:০৭:৩৯
সৌম্য সরকারের সেঞ্চুরিতে যা বললেন কোচ স্টিভ রোডস

এরপর পেস বোলারদের গুরু কোর্টনি ওয়ালশ এবং সবশেষে ব্যাটিং কনসালটেন্ট নেইল ম্যাকেঞ্জি। এর মধ্যে হেড কোচ স্টিভ রোডস থাকলেন ম্যাচের পুরো সময়।

শুধু কোচিং স্টাফরাই নন, খেলা দেখতে সাত সকালে বিকেএসপিতে এসে উপস্থিত প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও। মধ্যাহ্ন বিরতির সময় হেড কোচ স্টিভ রোডস আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু অনেকক্ষণ কথাও বললেন একান্তে।

বোলিং কোচ ওয়ালশ আর জোসি মাঠ ছাড়লেন হাসিমুখে। তবে পেস বোলিং কোচ ওয়ালস রাজধানী ফিরলেন পরিতৃপ্তি নিয়ে। তার শিষ্য মানে পেসাররাই জিম্বাবুয়েকে ১৭৮ রানে বেঁধে ফেলেছেন।

কিন্তু দুপুরে বিসিবি একাদশের দুই উইকেটের পতন ঘটতেই বাংলাদেশের কোচিং স্টাফদের বড় অংশটা গেলেন চলে। বোঝাই গেল ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি এসেছিলেন দুই নতুন ফজলে রাব্বি মাহমুদ আর মিজানুর রহমান মিজানের ব্যাটিং দেখতে।

কিন্তু হায়, যাদের ব্যাটিং দেখতে সেই ঢাকা থেকে জ্যাম ঠেলে সাভারের জিরানিতে ছুটে আসা আসা; সেই ফজলে মাহমুদ রাব্বি আর মিজানুরের কেউই সুবিধা করতে পারেননি। ফজলে রাব্বি ১৩ রানে আর মিজান ৮ করে সাজঘরে।

তবে হেড কোচ স্টিভ রোডস ঠিকই পুরো সময় মাঠে থাকলেন। কোচ রোডসের বিকেএসপিতে পুরো ম্যাচ দেখা বিফলে যায়নি। কারণে দিন ব্যাট হাতে জ্বলে উঠেছেন সেই সৌম্য সরকার। নিজের স্টাইলেই’ তুলে নিয়েছেন সেঞ্চুরি।

সৌম্য সরকারের এই সেঞ্চুরি তো দারুণ খুশি হয়েছেন কোচ স্টিভ রোডস। তিনি বলেন, ‘আজ জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছে সৌম্য । এছাড়া জাতীয় ক্রিকেট লিগে দুটি ৭০-এর কোঠায় রান করায় এবং পাঁচ উইকেট পাওয়ায় আমি খুশি।

তাঁর সময়জ্ঞান অসাধারণ। সে এমন একজন খেলোয়াড়, যে জাতীয় দল থেকে কয়েকজনকে ছিটকে দেওয়ার সামর্থ্য রাখে। তাদের খেলতে হবে এবং এরপর তারা সুযোগ পাবে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে