ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে বিপিএলের ২ শক্তিশালী দল দেখেনিন সময় সুচি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২১ ১১:২৫:০১
হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে বিপিএলের ২ শক্তিশালী দল দেখেনিন সময় সুচি

এ মূহুর্তে পয়েন্ট টেবিলে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে আছে ঢাকা এবং ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে চিটাগং। এখন পর্যন্ত ৬ ম্যাচে ৫টিতে জয় ও ১টিতে হার হয়েছে ঢাকার। অন্যদিকে ৫টি খেলে ৪টিতে জয় ও ১টিতে হার হয়েছে চিটাগংয়ের। দুই দলের ব্যাটসম্যানরাই দারুণ ফর্মে আছেন।

ব্যাট হাতে ফর্মে আছেন দুই অধিনায়কও। ঢাকার হয়ে নিয়মিত রান পাচ্ছেন রনি তালুকদার, আন্দ্রে রাসেল। সিলেটে শেষ ম্যাচে জ্বলে উঠেছিলেন সাকিব নিজেও। এছাড়া দুই ওপেনার সুনিল নারিন ও হজরতউল্লাহ জাজাইয় প্রতিপক্ষ বোলারদের মাথা ব্যথার কারণ হতে পারেন। অন্যদিকে চিটাগংয়ের অধিনায়ক মুশফিকুর রহিম একাই দলকে জয়ের জন্য টেনে নিয়ে যাবার ক্ষমতা রাখেন। এছাড়াও ইয়াসির আলি, মোহাম্মদ শাহজাদ, দাসুন সানাকা বা রবি ফ্রাইলিংক যে কোন সময় মাঠ কাঁপাতে পারেন।

বোলিংয়েও দুই দলের অবস্থান সমান। অধিনায়ক সাকিব আল হাসান ছাড়াও নিয়মিত উইকেট পাচ্ছেন সুনিল নারিন, আন্দ্রে রাসেল ও অ্যান্ড্রু বার্চ। আর চিটাগংয়ের স্থানীয় দুই পেসার আবু জায়েদ রাহী ও খালেদ আহমেদের পরাফরমেন্স ইতিমধ্যে সকলের নজর কেড়েছে। সাথে আছেন রবি ফ্রাইলিংক।

সম্ভাব্য একাদশঢাকা ডায়নামাইটস: সাকিব আল হাসান, সুনিল নারিন, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, হযরতউল্লাহ জাজাই, শুভাগত হোম, রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, অ্যান্ড্র বার্জ, আলিস ইসলাম।

চিটাগাং ভাইকিংস: মুশফিকুর রহিম, আবু জায়েদ রাহি, ক্যামেরন ডেলপোর্ট, রবি ফাইলিঙ্ক, মোহাম্মদ শাহজাদ , নাঈম হাসান, সাদমান ইসলাম, দাসুন শানাকা, খালেদ আহমেদ, ইয়াসির আলি, লুক রঙ্কি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে