ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৯ ১২:২৪:৩২
একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা

ইনজুরিতে তৃতীয় ওয়ানডে থেকে ছিটকে গেছেন এখন পর্যন্ত ওয়ানডে সিরিজে সবচেয়ে সফল ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। আর শঙ্কায় মুশফিকুর রহীম। ইতোমধ্যেই মিথুনের পরিবর্তে ওয়ানডে দলে ডাক পেয়েছেন মমিনুল হক। তাই মমিনুল যে একাদশে খেলবেন এটা মোটামুটি নিশ্চিতই।

এছাড়াও শুরুতে আসতে পারে পরিবর্তন। পরপর দুই ম্যাচে ব্যর্থ ওপেনার লিটন দাস। শেষ ওয়ানডেতে বাদ পড়তে পারেন তিনি। তবে তার পরিবর্তে কোন ব্যাটসম্যান কে না নিয়ে পেসার রুবেলকে একাদশে ফেরাতে পারেন মাশরাফি। কেননা এখন পর্যন্ত কিউই বোলারদের গতির কাছে নাস্তানাবুদ হয়েছেন বাংলাদেশীরা।

সেক্ষেত্রে ওপেনিংয়ে নামতে পারেন তামিম এবং সৌম্য সরকার। তবে সৌম্যের পরিবর্তে মিরাজকে দিয়ে ওপেনিং করাতে পারেন মাশরাফি। ওয়ানডাউনে খেলবেন মমিনুল হক। আর সুস্হ থাকলেন চারে থাকছেন মুশফিক। পরের পজিশন গুলো মোটামুটি আগে থেকেই নির্ধারিত। মিরাজ ওপেনিং করলে সৌম্যকে ফিনিশিংয়ে রাখতে পারেন ম্যাশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :তামিম ইকবাল, সৌম্য সরকার, মমিনুল হক, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন , মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি ভোর ৪ টায় শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে