ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হন্যে হয়ে খুঁজেও পাওয়া গেলো না মাশরাফিকে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৫ ১২:৫৪:৪০
হন্যে হয়ে খুঁজেও পাওয়া গেলো না মাশরাফিকে

অথচ আজ (রোববার) ম্যাচের আগের দিন হন্যে হয়ে খুঁজেও সেই মাশরাফিকে পাওয়া গেলো না অনুশীলনে। মোহামেডানের বিপক্ষে ম্যাচের আগে আবাহনীর ক্রিকেটাররা যখন নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত, তখন মাশরাফির অনুপস্থিতি সংশয় সৃষ্টি করলো সকলের মনে।

তবে কী মোহামেডানের বিপক্ষে মর্যাদার লড়াইটি খেলবেন না মাশরাফি? প্রশ্ন রাখা হলো অধিনায়ক মোসাদ্দেকের সামনে। যিনি সংবাদমাধ্যমে বললেন, ‘এখন পর্যন্ত এখন কোনো খবর পাইনি যে উনি (মাশরাফি) খেলবেন না। তার না খেলার কোনো কারণ নেই।’

অধিনায়কের এমন দুর্বল উত্তরে কাটলো না সংশয়, মিটলো না মনের পিপাসা। যিনি দিতে পারতেন সবচেয়ে সঠিক উত্তর, যোগাযোগ করা হলো সে মাশরাফির সঙ্গেই। তিনি জানালেন আজ অনুশীলন না করার কারণ এবং নিশ্চিত করলেন আগামীকালকের ম্যাচে ঠিকই খেলবেন।

মুঠোফোন আলাপে তিনি বলেন, ‘মেয়েটার (হুমায়রা মর্তুজা) শরীর ভালো নয়। অনেক বেশি জ্বর। তাই আজ অনুশীলনে যাইনি। বাসায় মেয়ের পাশেই আছি। তবে কালকের ম্যাচ খেলবো আশা করছি। সবকিছু স্বাভাবিক হলেই নেমে পড়বো মাঠে।’

আগামীকাল সকাল ৯টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে আবাহনী-মোহামেডান দ্বৈরথ। পাঁচ ম্যাচের মধ্যে ৪টি জিতে পয়েন্ট টেবিলের সবার ওপরে আবাহনীর অবস্থান। সমান ম্যাচে ৩টিতে জিতে মোহামেডানের অবস্থান পঞ্চম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে