ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইংল্যান্ডে আশরাফুল যে কান্ড ঘাটালো

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৬ ১১:৫৩:২০
ইংল্যান্ডে আশরাফুল যে কান্ড ঘাটালো

এরপর বোলিং করতে নেমে ১০ ওভারে ২ মেইডেন সহ মাত্র ৩১ রান খরচায় প৫ উইকেট শিকার করেছেন আশরাফুল। তাঁর এই অলরাউন্ড পারফর্মেন্সের সুবাদে ব্ল্যাকনিথ ক্রিকেট ক্লাব জয় পেয়েছে ১১২ রানের।

কেন্ট ক্রিকেট লীগের এই ম্যাচে শুরুতে টসে জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ব্ল্যাকনিথ ক্রিকেট ক্লাবের অধিনায়ক ক্রিস উইলেটস। পরবর্তীতে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭১ রানের বড় পুঁজি পেয়েছিল দলটি।

দলটির পক্ষে আশরাফুল ছাড়াও সামর্থ্যের জানান দিয়েছেন ওপেনার দিপায়ন পল এবং ডানহাতি ব্যাটসম্যান তানভির সিকান্দার। দিপায়ন খেলেছেন সর্বোচ্চ ৭৬ রানের ইনিংস। যেখানে দ্বিতীয় সর্বোচ্চ ৭০ রান এসেছে সিকান্দারের ব্যাট থেকে।

আরেক ওপেনার জর্জ ওয়েলস করেছেন ৪২ রান। সেভেনোকস ভাইন ক্রিকেট ক্লাবের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন এন্ড্রিউ রেইড ডিক এবং জন বউডেন। ২৭২ রানের বিশাল লক্ষ্যে খেলতে নেমে আশরাফুলের বিধ্বংসী বোলিংয়ের সামনে মাত্র ১৫৯ রানে অলআউট হয়ে যায় সেভেনোকস ভাইন ক্রিকেট ক্লাব।

তারা খেলতে পেরেছিল ৪১.৪ ওভার। আশরাফুল ছাড়াও জাহিদ আহমেদ এবং তানভির সিকান্দার ভালো বোলিং করেছেন। তারা উভয়ই শিকার করেছেন ২টি করে উইকেট।

সেভেনোকস ভাইনের পক্ষে ব্যাট হাতে অধিনায়ক মাইকেল বারবার এবং ডানহাতি ব্যাটসম্যান লুক স্ক্লেমার ছাড়া আর কেউ সেভাবে রান পাননি। বারবার ৬২ এবং স্ক্লেমার ৪৪ রানের ইনিংস খেলেছেন। আর ওপেনার জন বউডেনের ব্যাট থেকে এসেছে ১৭ রানের ইনিংস।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্ল্যাকনিথ ক্রিকেট ক্লাবঃ ২৭১/৬ (৫০ ওভার) (পল-৭৬, সিকান্দার-৭০, আশরাফুল-৪৭; ডিক-২/৪৩, বউডেন-২/৫০)

সেভেনোকস ভাইন ক্রিকেট ক্লাবঃ ১৫৯/১০ (৪১.৪) (বারবার- ৬২, স্ক্লেমার-৪৪, বউডেন-১৭; আশরাফুল-৫/৩১, জাহিদ-২/১২)

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে