ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভারতের বিপক্ষে ম্যাচ হেরে যাকে দোষ দিলেন সরফরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুন ১৭ ১২:০৬:০৭
ভারতের বিপক্ষে ম্যাচ হেরে যাকে দোষ দিলেন সরফরাজ

“আমরা একটা ভাল টস জিতি কিন্তু দুর্ভাগ্যবশত আমরা সঠিক জায়গায় বোলিং করিনি, এর শ্রেয় রোহিতের, ও বাস্তবে ভালো খেলেছে। আমাদের প্ল্যানিং ছিল যে সামনের দিকে বোলিং করার কিন্তু এমনটা করতে আমরা সফল হইনি”।

এই ম্যাচে পাকিস্তান টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। কিন্তু না তো তাদের জোরে বোলাররা শুরুর ধাক্কা দিতে দিতে পেরেছে না তো পুরো ম্যাচে স্পিন বোলাররা একটাও উইকেট পেয়েছে। সরফরাজ আহমেদ বোলিংয়ের ব্যাপারে বলেন,

“ আমরা ভাল টস জিতেছিলাম। কিন্তু আমরা এর ফায়দা তুলতে পারিনি। বোলাররা যথেষ্ট বেশি রান দিয়েছে। বল টার্ন হচ্ছিল আর এই কারণে আমরা দুজন স্পিনার খেলিয়েছিলাম আর ওরা ভাল বোলিংও করেছে। কিন্তু ভারতের ব্যাটসম্যানরা ওদের বিরুদ্ধে যথেষ্ট ভাল ব্যাটিং করেছে”।

পাকিস্তানের ব্যাটসম্যানরা দ্বিতীয় উইকেটের জন্য ভাল পার্টনারশিপ গড়েছিল কিন্তু কুলদীপ আর হার্দিক পাণ্ডিয়া মিলে মোট ৪টি উইকেট নিয়ে ম্যাচ ভারতের দিকে ঘুরিয়ে দেন। এখন পাকিস্তানের সেমিফাইনালে পৌঁছনোর জন্য নিজেদের ৪টি ম্যাচের সবকটিই বড়ো ব্যাবধানে জিততে হবে। সরফরাজ আগে বলেন,

“আমরা ব্যাটিংয়ের সঙ্গে বাস্তবে ভালভাবে এগোচ্ছিলাম কিন্তু আমরা মাঝে দু-তিনটি দ্রুত উইকেট হারিয়ে ফেলি, যখন আমরা ম্যাচ হেরে যাই। এটা নিশ্চিতভাবে কঠিক আর কঠিন হচ্ছেও কিন্তু আমাদের কাছে চারটি ম্যাচ রয়েছে আর আশা করছি যে আমরা এই চারটিই ম্যাচ জিতব”।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে