ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই পরিবর্তনে ত্রিদেশীয় সিরিজে টাইগারদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ০৮ ১৫:৪৩:৫৬
দুই পরিবর্তনে ত্রিদেশীয় সিরিজে টাইগারদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা

সূচি অনুযায়ী, বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট শুরু হবে আগামী ৫ সেপ্টেম্বর। এই ম্যাচের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। তার আগে ১-২ সেপ্টেম্বর বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ৩০ আগস্ট বাংলাদেশে পা রাখা আফগানিস্তান জাতীয় দল।

টেস্ট সিরিজ শেষে শুরু হবে বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। ৮ সেপ্টেম্বর জিম্বাবুয়ে জাতীয় দল বাংলাদেশে আসবে। এরপর জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচ মাঠে গড়াবে ১১ সেপ্টেম্বর।

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১৩ সেপ্টেম্বর থেকে। ১৩, ১৪, ১৫, ১৮, ২০, ২১ ও ২৪ সেপ্টেম্বর সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ২৪ তারিখের ফাইনালে উঠবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল। প্রতিটি দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। ১৩ ও ১৮ সেপ্টেম্বর জিম্বাবুয়ে এবং ১৫ ও ২১ সেপ্টেম্বর আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রসঙ্গত, ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিনটি ম্যাচ ও ফাইনাল ম্যাচের ভেন্যু মিরপুরের ‘হোম অব ক্রিকেট’ খ্যাত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ফাইনালের আগের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ।

সম্ভাব্য স্কোয়াডঃ তামিম ইকবাল, সৌম্য সরকার,সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস , মাহমুদুল্লাহ রিয়াদ ,ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে