ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

১৮ ওভারেই শেষ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

২০২২ মে ১১ ১৭:০৩:৫৭
১৮ ওভারেই শেষ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

শ্রীলঙ্কার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। দুই দিনে খেলা হওয়ার কথা ছিল ১৮০ ওভার। সেখানে হয়েছে মাত্র ১৮ ওভার। বিসিবি একাদশ কিংবা সফরকারী লঙ্কান দল; কারোরই প্রস্তুতি হয়নি ঠিকঠাক। প্রথম দিন সারাদিনে মোটে খেলা হয়েছিল ৮.৩ ওভার।

বুধবার (১১ মে) দ্বিতীয় দিন সকাল থেকে বৃষ্টি হয়। সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় শুরু হয় দুই ঘণ্টারও বেশি সময় পর। ১১টা ৪০ মিনিটে খেলা শুরু হয়েছিল। ফের সাড়ে ১২টার দিকে নামা বৃষ্টিতে খেলা বন্ধ হয়।

থেমে থেমে প্রবল বেগে বৃষ্টি ঝরতে থাকায় শেষ পর্যন্ত দুপুর ২টার দিকে ম্যাচের ইতি টানেন আম্পায়ার। প্রথম দিনে যথাসময়ে টস ও খেলা শুরু হয়েছিল। ৪০ মিনিট না যেতেই আসে বৃষ্টি। এরপর থেমে থেমে সারাদিনজুড়ে বৃষ্টি থাকায় ২টা ২৫ মিনিটে প্রথম দিনের খেলার সমাপ্তি ঘোষণা হয়।

বিকেএসপির ৩ নম্বর মাঠে অনুষ্ঠিত এই খেলায় দুই দিনে শ্রীলঙ্কার সংগ্রহ ১ উইকেটে ৫০ রান। অধিনায়ক দিমুথ করুনারত্নের একমাত্র উইকেটটি নেন মুকিদুল ইসলাম মুগ্ধ। প্রস্তুতি ম্যাচের খেলা বৃষ্টির বাধায় ঠিকঠাকভাবে না হওয়াতে হতাশা প্রকাশ করেছিলেন নির্বাচক আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, ‘খেলা হলে ভালো হতো। ছেলেদের দেখা যেতো। কিন্তু আবহাওয়ার ওপর কারো হাত নেই।’ বৃষ্টিতে খেলা বন্ধ থাকায় লঙ্কান ক্রিকেটাররা ব্যস্ত ছিলন ইনডোরের নেটে। ম্যাথুজ-দিমুথরা নিজেদের ঝালিয়ে নিয়েছেন পুরোটা সময়জুড়ে। আজও তারা এই পথেই হাঁটছেন। সময় কাটছে ইনডোরেই।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে