ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজের দলে কেন ছেলে অর্জুন সুযোগ পান না, এই নিয়ে মুখ খুললেন শচীন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৫ ১৭:৪৭:১১
নিজের দলে কেন ছেলে অর্জুন সুযোগ পান না, এই নিয়ে মুখ খুললেন শচীন

শচীনের ছেলে অর্জুন বাবার মত এসেছেন ক্রিকেটে। অনেকে মনে করেন বাবার জোরেই অর্জুন এতদূর এসেছেন। তবে কথাটি যে পুরোপুরি সত্য নয় আইপিএলই তো তার প্রমাণ!

২০২১ সালে প্রথমবারের মত আইপিএলে দল পান অর্জুন। ২০ লাখ রুপি খরচ করে মুম্বাই ইন্ডিয়ান্সই তাকে দলভুক্ত করে। তবে সেবার কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। এবারের নিলামে ৩০ লাখ টাকায় তাকে দলভুক্ত করে মুম্বাই। তবে এবার মেলেনি খেলার সুযোগ।

অথচ যাচ্ছেতাই পারফরম্যান্সে মুম্বাই এবার সবার আগে বাদ পড়ে। দল নিয়ে পরীক্ষানিরীক্ষার অংশ হিসেবেও অন্তত সুযোগ দেওয়া যেত অর্জুনকে। কিন্তু অর্জুন কোনো ম্যাচই খেলতে পারেননি। এবার এ নিয়ে মুখ খুলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের মেন্টর ও অর্জুনের বাবা শচীন টেন্ডুলকার।

এই ক্রিকেট কিংবদন্তির দাবি, মেন্টর হলেও মুম্বাইয়ের একাদশ বেছে নেওয়ার ক্ষেত্রে তার কোনো ভূমিকা থাকে না। শচীন বলেন, ‘আমি নিজেকে কোনোভাবেই দল বেছে নেওয়ার কাজে যুক্ত করি না। এটা পুরোটাই টিম ম্যানেজমেন্টের কাজ। আর আমি এভাবেই (নিজেকে দল নির্বাচন থেকে দূরে সরিয়ে রেখে) সবসময় দল পরিচালনা করতে চেয়েছি।’

বারবার ব্রাত্য থেকে অর্জুন যেন ভেঙে না পড়েন, সেই বার্তাও দিয়েছেন শচীন। তিনি বলেন, ‘অর্জুনকে আমি অনেকবার বলেছি- পথে তোমাকে অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হবে। সামনে খুব কঠিন সময় অপেক্ষা করছে। তুমি ক্রিকেট ভালোবাসো বলেই ক্রিকেট খেলো। এভাবেই ভালোবেসে পরিশ্রম চালিয়ে যাও, ঠিক সময়েই ফলাফল আসবে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে