ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাত ৮টায় নয় নতুন সময়ে প্রথম টি-২০তে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ৩০ ১২:৩৩:৪৪
রাত ৮টায় নয় নতুন সময়ে প্রথম টি-২০তে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

অপর দিকে টাইগারদের বিপক্ষে টি-২০ সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। তবে ওয়েস্ট ইন্ডিজ দলে অনেক চমক ছিল। যেখানে অধিনায়ক করা হয়েছে নিকোলাস পুরান এবং সহ অধিনায়ক করা হয়েছে রোভম্যান পাওয়েলকে। তবে এই দলে ক্রিস গেইল, আন্দ্রে রাসের মতো কোনো তারকা ক্রিকেটারকে দেখা যায়নি।

টি-২০ বিশ্বকাপ কে সামনে রেখে দুই দলই বেশ গুরুত্বসহকারে দেখছে এই সিরিজটিকে। যেখানে আগামী ২রা জুলাই ডোমেনিকার উইন্ডসর পার্ক স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। তবে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে পরিসংখ্যানের বিচারে এগিয়ে ক্যারিবিয়ানরা। কেননা বাংলাদেশ দল ধারাবাহিক ভাবে ভালো খেলতে পারে না টি-টোয়েন্টিতে। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টিতে চ্যাম্পিয়ন দল।যাদের দুইটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতার অনন্য রেকর্ড রয়েছে।

পরিসংখ্যানের দিকে যদি নজর দেই সেখানে এই সিরিজ শুরুর আগে মোট ১৩ বার টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে দুইদল।যেখানে সব থেকে বেশি সাতবার জয়ের হাসি হেসেছে ক্যারিবিয়ানরা। অন্যদিকে বাংলাদেশ জয় পেয়েছে ৫ ম্যাচে। তবে সব শেষ দেখায় টি-টোয়েন্টি বিশ্বকাপে জিতা ম্যাচে হারতে হয়েছিল বাংলাদেশ দলকে। সে হারের স্মৃতি এখনো টকবগ বাংলাদেশ দলের কাছে।তাই এই সিরিজে সব হিসাব চুকিয়ে নিতে মুখিয়ে আছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

সব শেষ খেলা ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এওয়ে সিরিজে ক্যারিবিয়ানদের বিপক্ষে টি-টোয়েন্টিতে দুর্দান্ত খেলে সিরিজ ২-১ জিতেছিল বাংলাদেশ দল। বাংলাদেশ বনাম উইন্ডিজের মধ্যকার প্রথম টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১১টা ৩০ মিনিটে যদিও টেস্ট ম্যাচ গুলো শুরু হয়েছিল বাংলাদেশ সময় রাত ৮ টায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে