ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

টপ অর্ডার ব্যাটারদের নিয়ে যা বললেন ডমিঙ্গো

২০২২ জুলাই ০৩ ১২:৪৪:০১
টপ অর্ডার ব্যাটারদের নিয়ে যা বললেন ডমিঙ্গো

টি-টোয়েন্টিতে টপ অর্ডার ব্যর্থতা বাংলাদেশের দীর্ঘ দিনের সমস্যা। যার সমাধান খুঁজতে মরিয়া টিম ম্যানেজমেন্ট। এরই ধারাবাহিকতায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে দেখা গেলো নতুন এক ওপেনিং জুটি। এই ম্যাচে টপ অর্ডার ব্যাটারদের পারফরম্যান্সে খুশি রাসেল ডমিঙ্গো।

মুনিম শাহরিয়ার শুরতেই আউট হয়ে গেলেও আরেক ওপেনার এনামুল হক বিজয় প্রথম বলেই চার মেরে শুরু করেন। দীর্ঘ দিন পর বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলতে নেমে ভালো শুরু পেয়েছিলেন এই ওপেনার। কিন্তু ইনিংস বড় করতে পারেননি। ৩ চারে ১০ বলে ১৬ রান করে সাজঘরে ফিরেছেন তিনি।

প্রথম ওভারেই মুনিমের বিদায়ের পর উইকেটে আসেন সাকিব আল হাসান। এদিন শুরু থেকেই দুর্দান্ত ছিলেন এই অলরাউন্ডার। তার সাবলীল ব্যাটিংয়ে পাওয়ারপ্লেতে দারুণ ব্যাটিং করেছে বাংলাদেশ। কিন্তু ১৫ বলে ২৯ রান করে সাকিব সাজঘরে ফেরার পরই পথ হারায় দল।

ডমিঙ্গো বলেন, ‘আমি বলবো না টপঅর্ডারের ব্যর্থতা। ৪৫ রানে ২ উইকেট, আমাদের শুরু ভালো ছিল। এরপর খুব বাজে ক্রিকেট খেলেছি। তবে আমি নিশ্চিত পরের ম্যাচে আমরা ভালো করবো।’

প্রথম টি-টোয়েন্টিতে শুরুতে ভালো ব্যাটিং করলেও পরে পথ হারায় বাংলাদেশ। শেষের দিকে নুরুল হাসান সোহান ছাড়া আর কেউই বলার মতো কোনো রান করতে পারেননি। বার বার বৃষ্টি বাধায় শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যাক্ত হয়। বাংলাদেশের প্রধান কোচ আশাবাদী, এই ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে আরও ভালো কিছু করবে তার শিষ্যরা।

ডমিঙ্গো বলেন, '‘দ্বিতীয় ম্যাচে আমরা আরও উন্নতি করবো। আমাদের বেশ কয়েকজন খেলোয়াড় কয়েক সপ্তাহ পর খেলতে নেমেছে। মাহমুদউল্লাহ, আফিফ দক্ষিণ আফ্রিকা সফরের পর প্রথমবারের মতো বাংলাদেশের হয়ে খেললো। যেটা কয়েক মাস হয়ে গেছে। তো তারা আরও ভালো করবে।’

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে