ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ দল, দেখেনিন সময়সূচি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ৩০ ১৯:৫৫:০৭
দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ দল, দেখেনিন সময়সূচি

বিসিবি প্রথমটি বেছে নিয়েছে। চেন্নাইয়ে দুই দিন অনুশীলন করে (৯, ১০ অক্টোবর) চার দিনের প্রথম ম্যাচ খেলতে নামবেন সাদমান ইসলামরা। ১১ থেকে ১৪ অক্টোবর চেন্নাইয়ের এমএসসি স্টেডিয়ামে হবে খেলা। ১৮ থেকে ২১ অক্টোবর হবে দ্বিতীয় চার দিনের ম্যাচ। ২৬, ২৮ ও ৩০ অক্টোবর হবে তিনটি ওয়ানডে।

চার দিনের ম্যাচের সিরিজ খেলে মুমিনুল, সাদমানরা দেশে ফিরে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ম্যাচ খেলবেন। ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে লিগের খেলায় যোগ দেবেন বাকিরা।

বাংলাদেশ শেষ টেস্ট খেলেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ‘এ’ দলের উইন্ডিজ সফরেও ছিলেন মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম অনিক, সাইফ হাসানরা। রঞ্জি দলের সঙ্গে খেলে ভারতের বিপক্ষে হোম সিরিজের জন্য প্রস্তুত হবেন তাঁরা। বিরাট কোহলিদের বিপক্ষে ডিসেম্বরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলবে বাংলাদেশ।

এ কারণেই ভালো একটা প্রস্তুতি নিতে রঞ্জি দলের বিপক্ষে সিরিজ খেলার উদ্যোগ। ক্রিকেটাররা মনে করেন জাতীয় লিগের ম্যাচের চেয়ে বেশি প্রতিদ্বন্দ্বিতা থাকবে ‘এ’ দলের খেলায়। মোহাম্মদ মিঠুনদের ভারত সফরেও কোচ থাকছেন মিজানুর রহমান বাবুল। দেশি কোচিং স্টাফ দিয়েই দল পরিচালনা করা হবে বলে জানায় বিসিবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে