ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচে আম্পায়ার থাকবেন যারা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০৫ ০৯:৪৪:৩০
টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচে আম্পায়ার থাকবেন যারা

গত বিশ্বকাপের আম্পায়াররাই থাকছেন এবারও। অস্ট্রেলিয়ায় এবারের টি-২০ বিশ্বকাপের প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের জন্য ২০ জন ম্যাচ অফিসিয়ালের নাম প্রকাশ করেছে আইসিসি।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর। প্রতিপক্ষ হবে প্রথম রাউন্ডে এ গ্রুপের রানার্সআপ দল। সেই ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন ক্রিস গ্যাফানি ও নিতিন মেনন। ম্যাচ রেফারি হিসেবে থাকবেন ডেভিড বুন। এছাড়া মাইকেল গফ টিভি আম্পায়ার ও আহসান রাজা থাকবেন চতুর্থ আম্পায়ার।

২৭ অক্টোবর দক্ষিণ আফ্রিকা বিপক্ষে ম্যাচে আম্পায়ার থাকবেন ল্যাংটন রুসের ও রড টাকার। ম্যাচ রেফারি হিসেবে থাকবেন ক্রিস ব্রড। এছাড়া আহসান রাজা টিভি আম্পায়ার ও মাইকেল গফ থাকবেন চতুর্থ আম্পায়ার।

৩০ অক্টোবর গ্রুপ বি চ্যাম্পিয়ন দলের বিপক্ষে ম্যাচে আম্পায়ার থাকবেন নিতিন মেনন ও মারাইস এরাসমাস। ম্যাচ রেফারি হিসেবে থাকবেন ক্রিস ব্রড। এছাড়া ক্রিস গ্যাফানি টিভি আম্পায়ার ও কুমার ধর্মসেনা থাকবেন চতুর্থ আম্পায়ার।

২ নভেম্বর ভারতের বিপক্ষে ম্যাচে আম্পায়ার থাকবেন ক্রিস ব্রাউন ও মারাইস এরাসমান। ম্যাচ রেফারি হিসেবে থাকবেন ডেভিড বুন। এছাড়া রিচার্ড ইলিংওর্থ টিভি আম্পায়ার ও আদ্রিয়ান হোল্ডস্টক থাকবেন চতুর্থ আম্পায়ার।

৬ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে ম্যাচে আম্পায়ার থাকবেন আদ্রিয়ান হোল্ডস্টক ও জোয়েল উইলসন।ম্যাচ রেফারি হিসেবে থাকবেন ক্রিস ব্রড। এছাড়া ল্যাংটন রুসের টিভি আম্পায়ার ও মাইকেল গফ থাকবেন চতুর্থ আম্পায়ার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ অফিসিয়াল

ম্যাচ রেফারি- ডেভিড বুন, এন্ড্রু পাইক্রফট, রঞ্জন মাদুগলে, ক্রিস্টোফার ব্রড।

আম্পায়ার- ক্রিস বাউন, আলিম দার, কুমার ধর্মসেনা, মারাইস এরাসমুস, ক্রিস গ্যাফানি, মাইকেল গফ, আদ্রিয়ান হোল্ডস্টোক, রিচার্ড ইলিংওর্থ, রিচার্ড কেটেলবোরো, নিতিন মেনন, আহসান রাজা, পল রেইফেল, ল্যাংটন রুসেরে, রড টাকার, জোয়েল উইলসন, পল উইলসন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে