ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

ব্রেকিং নিউজ: ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন তারকা ব্যাটার

২০২২ অক্টোবর ০৫ ২১:২৫:২৮
ব্রেকিং নিউজ: ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন তারকা ব্যাটার

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি জেসন রয়ের। এবার আরেকটি দুঃসংবাদ পেতে চলেছেন এই ইংলিশ ব্যাটার। ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ দেয়া হচ্ছে তাকে।

এমনটাই জানিয়েছে ইংল্যান্ডের প্রভাবশালী সংবাদমাধ্যম 'দ্য টেলিগ্রাফ'। সর্বশেষ ৬ টি-টোয়েন্টিতে মোটে ৭৬ রান করেছেন তিনি ৯৮ বল খেলে। এ ছাড়া দ্য হান্ড্রেডে ৫১ বলে ৫১ রান করেছেন ৬ ইনিংসে।

এমন পারফরম্যান্সের পর তাকে কেন্দ্রীয় চুক্তিতে রাখতে চাইছে না ইংলিশ ক্রিকেট বোর্ড। যদিও ইসিবির ডিরেক্টর অব ক্রিকেট রব কি মনে রয় ইংল্যান্ডের ২০২৩ বিশ্বকাপ দলের গুরুত্বপূর্ণ অংশ হবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, 'তার ফর্ম খুঁজে পাওয়া শুধু সময়ের ব্যাপার এবং আমি নিশ্চিত যে টি-টোয়েন্টি ক্রিকেটে সে অনেক সুযোগ পাবে যা তাকে ফর্ম খুঁজে পেতে সাহায্য করবে।'

টি-টোয়েন্টি দলের অংশ না হলেও রয় ওয়ানডে দলের গুরুত্বপূর্ণ অংশ বলেই মনে করেন কি। তার বিশ্বাস দ্রুতই নিজের ফর্ম খুঁজে পাবেন রয়। গত গ্রীষ্মে বাজে ফর্মের পরও তাকে নিয়ে অস্ট্রেলিয়ায় জুয়া খেলতে চায়নি টিম ম্যানেজমেন্ট। এ কারণেই তাকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে কি বলেন, 'আমার যুক্তি হবে ৫০ ওভারের ফরম্যাটটি তার জন্য সবচেয়ে মানানসই ফরম্যাট এবং আমরা এখনও তাকে আমাদের দলের অংশ হিসেবেই দেখি। কিন্তু গ্রীষ্মে তার সাদা বলের ক্রিকেট ও দ্য হান্ড্রেড দেখে আমাদের মনে হয়েছে তাকে পাকিস্তান থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় নিয়ে যাওয়া একটি জুয়া।'

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে