ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এক নজরে দেখেনিন কত আয় করলো সলমন খানের ছবি 'কিসি কা ভাই কিসি কি জান’

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ এপ্রিল ২৮ ২০:৫৫:৪২
এক নজরে দেখেনিন কত আয় করলো সলমন খানের ছবি 'কিসি কা ভাই কিসি কি জান’

২০২৩ সালের ইদের আবহে মুক্তি পেয়েছিল সলমন খানের নতুন ছবি 'কিসি কা ভাই কিসি কি জান। শুক্রবার মুক্তির পর প্রথম সপ্তাহান্তে কেমন আয় করেছিল এই ছবি? শোনা যাচ্ছে প্রথম দিনের পর থেকেই ইদের আবহে ঊর্ধ্বমুখী ছবির ব্যবসা। রবিবারও বেশ ভালই ব্যবসা করেছিল এই ছবি।

প্রথম সপ্তাহান্তের রবিবার, অর্থাৎ ছবি মুক্তির তৃতীয় দিনে দুর্দান্ত ব্যবসা করল সলমন খানের 'কিসি কা ভাই কিসি কি জান'। শুধু রবিবারই এই ছবি ২৬.৬১ কোটি টাকার ব্যবসা করে। যার ফলে ছবির প্রথম সপ্তাহান্তের মোট আয় ৬৮.১৭ কোটি টাকায় দাঁড়িয়েছিল। ইতিমধ্যে বিশ্বের নিরিখে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গেছে এই ছবি। বিশ্বজুড়ে 'কিসি কা ভাই কিসি কি জান' ছবির মোট আয় ছিল ১২.৮০ কোটি টাকা।

ফারহাদ সামজি পরিচালিত এই ছবির হাত ধরে চার বছর পর বড়পর্দায় ফিরলেন অভিনেতা সলমন খান। প্রথম দিন, শুক্রবার, ১৫.৮১ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। দ্বিতীয় দিনে এই ছবি ২৫.৭৫ কোটি টাকার ব্যবসা করে। তৃতীয় দিনে এই ছবির ব্যবসা পৌঁছয় ২৬.৬১ কোটি টাকায়। ট্রেড অ্যানালিস্ট তাঁর সোশ্যাল মিডিয়ায় উইকেন্ড কালেকশন পোস্ট করেন।

তিনি লেখেন, 'কিসি কা ভাই কিসি কি জান প্রথম সপ্তাহান্তে দুর্দান্ত আয় করেছে। সলমন খানের তারকা খ্যাতির সঙ্গে ইদের মরসুম শনিবার ও রবিবার হাউজফুল করতে পেরেছে। শুক্রবার ১৫.৮১ কোটি টাকা, শনিবার ২৫.৭৫ কোটি টাকা ও রবিবার ২৬.৬১ কোটি টাকা। মোট আয় ৬৮.১৭ কোটি টাকা। শনিবার ও রবিবারের ব্যবসায় এই লাফ মূলত মাস সার্কিট থেকে এসেছে।' এটা খুব ভাল ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে কারণ একাধিক বড় বাজেটের ছবি মাস পকেটে জায়গা ধরে রাখতে হিমশিম খাচ্ছে। শনিবার ছবির আয়ে ৬২.৮৭ শতাংশ বৃদ্ধি হয়েছে, এবং রবিবার ৩.৪০ শতাংশ বৃদ্ধি হয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে