ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

আইপিএল চলাকালীন সময় সাকিবকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ভারতীয় সাংবাদিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৮ ১১:২৫:৪৩
আইপিএল চলাকালীন সময় সাকিবকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ভারতীয় সাংবাদিক

চলমান আইপিএলে বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছেন মুস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের হয়ে এবারের আইপিএল মাতাচ্ছেন তিনি। তবে আইপিএল না খেলেও মাঝে মধ্যে খবরের শিরোনাম হচ্ছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

কখনো কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিবকে নিয়ে পোস্ট করছে। আবার কখনো ভারতীয় সাংবাদিকরা সাকিবের বিষয়ে নানা সময় কথা বলছেন। দীর্ঘ দিন ধরে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব আল হাসান।

কলকাতা নাইট রাইডার্স আইপিএলে বাঙ্গালীদের প্রতিনিধিত্ব করে। তবে বেশির ভাগ সময় কলকাতা নাইট রাইডার্সের দলে বাঙ্গালী ক্রিকেটারদের দেখা যায় না। শুধু মাত্র লম্বা সময় ধরে কলকাতা একমাত্র বাঙ্গালী হিসেবে খেলে আসছেন সাকিব আল হাসান।

তবে এবারের আইপিএল থেকে নিজের নাম সরিয়ে ফেলেছিলেন তিনি। তাইতো আর আইপিএলে এবার খেলা হয়নি সাকিবের। তবে সাকিবকে মনে রেখেছে ভারতীয় সাংবাদিকরা। তেমনি এক ভারতীয় সাংবাদিক সাকিবকে নিয়ে কথা বলেছেন। সেই সংবাদিক বলেন, “সাকিবের জন্য কিন্তু কলকাতার আলাদা একটা আবেগ ছিল। সাকিব চলে যাওয়ার পর আমি বলবো কেকেআর দলটায় কলকাতার নামটা আছে, কিন্তু বাঙালীর আবেগটা নেই সত্য বলতে।”

তিনি আরও জানান, “সাকিব কলকাতা দল ছেড়ে যাওয়ার পর দুর্বল হয়ে পড়েছে কলকাতা।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে