ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন চেন্নাইয়ের কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৮ ১০:৪৩:০০
হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন চেন্নাইয়ের কোচ

চলমান আইপিএলে উড়ন্ত ছন্দে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কাটারের জাদু দেখিয়ে খুব অল্প সময়ে চেন্নাই সুপার কিংসের কোচিং স্টাফ থেকে শুরু করে সমর্থক এবং নিজের সতীর্থদের মন জয় করে নিয়েছেন ফিজ। মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন সাবেক ক্রিকেটাররা।

আজ শক্তিশালী হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। বাংলাদেশ সময় রাত ৮টায় এম এ চিদাম্বরম স্টেডিয়ামে মাঠে নামবে দুই দল। চিপকের উইকেট মুস্তাফিজের জন্য বেশ সহায়ক। তার হাতের কাটারের জাদু সবচেয়ে ভালোভাবে কাজ করে এই এম এ চিদাম্বরম স্টেডিয়ামেই। আর তাইতো হায়দরাবাদের বিধ্বংসী ব্যাটিং লাইনআপকে আটকাতে হয়ত মুস্তাফিজের উপরই আরও একবার বেশি ভরসা করতে যাচ্ছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

আর হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলন চলাকালীন সময় মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন চেন্নাইয়ের ফিল্ডিং কোচ রাজিব কুমার। এম এ চিদাম্বরম স্টেডিয়ামের বাউন্ডারি লাইনের পাশে দাঁড়িয়ে বাংলাদেশি গণমাধ্যমের সাথে আলাপকালে রাজিব বলেন, ‘সে (মুস্তাফিজ) খুবই ভালো করছে। সে দারুণ দক্ষ একজন বোলার। একাদশ আসলে আগামীকাল নির্ধারণ করা হবে। তবে সে আমাদের মূল বোলারদের একজন।’

রাজিব আরও বলেন, ‘সে (মুস্তাফিজ) বেশ ভালোভাবে অনুশীলন করেছে গতকাল। আমরা একাদশ নির্বাচন করি পিচের কন্ডিশন দেখে। ২৫ জনই আমাদের মূল প্লেয়ার। তাই এখানে কোনো পার্থক্য নেই।’ এবারের আসরে চেন্নাইয়ের হয়ে ৭ ম্যাচ খেলে ১২ উইকেট শিকার করেছেন মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে