ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে তাপমাত্রা কেমন হবে, জানালো আবহাওয়া অফিস

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৫ ১২:০৩:২৭
২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে তাপমাত্রা কেমন হবে, জানালো আবহাওয়া অফিস

গত ২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। এতে মাঘের শীতে মানুষের সমস্যা বেড়েছে। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) উভয় বিভাগের দু-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

সকালে আবহাওয়া অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। দেশের অন্যান্য স্থানে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে।

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। নওগাঁ জেলাসহ রংপুর বিভাগে মৃদু শৈত্যপ্রবাহ বাড়ছে এবং তা ছড়িয়ে পড়তে পারে।

কুয়াশার বিষয়ে, মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং কোথাও কোথাও কুয়াশা বিকাল পর্যন্ত অব্যাহত থাকতে পারে। ঘন কুয়াশা বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌপথ এবং সড়ক পরিবহন ব্যাহত করতে পারে।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বরিশালের খেপুপাড়ায়। কুমিল্লায় ৮ মিলিমিটার এবং চট্টগ্রামে ৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে। ঢাকায় বৃষ্টি কম হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে