ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এইমাত্র পাওয়া: শাহিন আফ্রিদির অধ্যায় শেষ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২৫ ১৫:৩২:১৭
এইমাত্র পাওয়া: শাহিন আফ্রিদির অধ্যায় শেষ

২০২৩ সালের ডিসেম্বরে সব ফরমেট থেকে অধিনায়কের দায়িত্ব ছাড়েন বাবর আজম। এরপর টি-টোয়েন্টি ফরমেটে অধিনায়কের দায়িত্ব তুলে দেয়া হয় শাহিন শাহ আফ্রিদির কাঁধে।

তবে অধিনায়কের দায়িত্ব পেয়ে পাকিস্তানের বাজে অবস্থা সারাতে পারেনি শাহিন আফ্রিদি। অধিনায়ক হওয়ার পর প্রথম সিরিজ খেলেন নিউজিল্যান্ড বিপক্ষে তাদের মাটিতে। তবে সেখানে একেবারে বাজে ভাবে সিরিজ হেরেছে পাকিস্তান। ৪-১ ব্যবধানে নিউজিল্যান্ডের কাছে সিরিজ হারে পাকিস্তান।

চলতি বছরের জুন মাস থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নেতৃত্বে আবার পরিবর্তন আনার কথা ভাবছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি। এখন প্রশ্ন তবে কি এক সিরিজেই শেষ হচ্ছে শাহিন আফ্রিদির অধিনায়কের অধ্যায়? এই বিষয়ে পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি জানিয়েছেন, পরিবর্তন আসতে পারে, আবার নাও আসতে পারে।

নকভি বলেন, ‘আমিও এই বিষয়ে জানি না, অধিনায়কের দায়িত্ব কাকে দেয়া হবে। শাহিন থাকবেন নাকি নতুন অধিনায়ক আসবেন তা ফিটনেস ক্যাম্পের পর নির্ধারিত হবে (সোমবার থেকে)। বেশ কিছু প্রযুক্তিগত বিষয় রয়েছে যা আমরা বিবেচনা করবো। এর বিস্তারিত ব্যাখ্যায় আমি যেতে চাই না। আমরা দীর্ঘমেয়াদি সমাধান চাই। সেটা শাহিন হোক বা নতুন কেউ। তারপর আমরা তার (নতুন অধিনায়ক) সঙ্গে সাথে লেগে থাকতে চাই। তিনি আরও বলেন, কেবলমাত্র একটি ম্যাচ হেরে যাওয়ার কারণে অধিনায়ক পরিবর্তন করতে পারবেন না।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে