ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পার্পল ক্যাপ অরেঞ্জ ক্যাপের দৌড়ে এগিয়ে যারা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২৯ ১২:২৫:৪৩
পার্পল ক্যাপ অরেঞ্জ ক্যাপের দৌড়ে এগিয়ে যারা

চলছে আইপিএলের ১৭ তম আসর। ইতিমধ্যে প্রায় দল দুইটি করে ম্যাচ খেলে ফেলেছে। জমে উঠেছে পার্পল ক্যাপ ও অরেঞ্জ ক্যাপের লড়াই। এবারের আইপিএলে ব্যাট হাতে দারুন ছন্দে আছে হেনরি কেলাসেন। দুই ম্যাচে ব্যাট ১৪৩ রান করেছেন তিনি। তার দুর্দান্ত ব্যাটিংয়ে আইপিএলে রেকর্ড ২৭৬ রান দেখেছে ক্রিকেট বিশ্ব। বর্তমানে অরেঞ্জ ক্যাপ তার দখলে।

কেউ যদি তার বেশি রান করতে পারে তাহলে তার দখলে চলে যাবে অরেঞ্জ ক্যাপ। আর এই দৌড়ে সবার উপরে আছে রিয়ার পরাগ। দুই ম্যাচে ১২৭ রান করে সর্বোচ্চ রান শিকারীল তালিকায় দুই নম্বরে আছেন তিনি। তিনি থাকা বিরাট কোহলির রান ৯৮ রান।

আর পার্পল ক্যাপ এখন আছে বাংলাদেশের কাটার মাষ্টার মুস্তাফিজুরের দখলে। চেন্নাই সুপার কিংসের হয়ে দুই ম্যাচে ৬ উইকেট নিয়েছেন তিনি। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৪ উইকেট নেন তিনি। পরের ম্যাচে পার্পল ক্যাপ খেলতে নামেন ফিজ। গুজরাট টাইটানসের বিপক্ষে নেন ২ উইকেট। তবে পার্পল ক্যাপের দৌড়ে মুস্তাফিজের আশে পাশে নেই কেউ। দুইয়ে থাকা হারপিতে উইকেট সংখ্যা ৩টি।

আগমী ৩১ মার্চ নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে মুস্তাফিজরা। বাংলাদেশ সময় রাত ৮টায় দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে