ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সুন্দরী বৌ পেয়েছেন বাবার জন্য

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ৩০ ১২:২৮:২৭
সুন্দরী বৌ পেয়েছেন বাবার জন্য

কিন্তু তাদের এই পারিবারিক ব্যাপারটা আর পরিবারের মধ্যে সীমাবদ্ধ নেই। সোশ্যাল মিডিয়াতে ইতি মধ্যে ছড়িয়ে পড়েছে এই খবর। সপ্রতি আদিত্য চোপড়া নামের এক টুইটার ব্যবহারকারী রীতিমতো অভিষেক বচ্চনকে কটাক্ষ করে গেছেন টুইট করে। তিনি লিখেছেন, “কে কে আর এবং স্টুয়ার্ট বিনি যেন ঠিক অভিষেক বচ্চনের প্রতিচ্ছবি। দুজনেই অযোগ্য, দুজনেরই স্ত্রী সুন্দরী, এবং দুজনেই কাজ পান তদের বাবার খ্যাতির জোরে।”

ব্যাপারটা জুনিয়র বচ্চনের খারাপ লাগাটাই স্বাভাবিক। তার যে খারাপ লেগেছে সেটা তিনি প্রকাশও করেছেন টুইটারের জবাবে। বলেছেন, “আমার জুতো পায়ে দিয়ে এক মেইল হাঁটুন (অর্থাৎ আমার জায়গায় নিজেকে রেখে দেখুন), যদি ১০ কদমও হাটতে পারেন তবে আপনার কথা মেনে নেবো। কিন্তু আপনার টুইটই বলে দিচ্ছে আপনি তা পারবেন না।”

এই জবাব পেয়ে পড়ে অবশ্য সেই টুইটারকারী ব্যক্তি ক্ষমাও চেয়েছেন অভিষেকের কাছে। তিনি বলেছেন তিনি শুধুমাত্র মজা করে কথাগুলো লিখেছিলেন। বাস্তবে তিনি অভিষেককে পছন্দই করেন।এমনকি অভিষেকের “তারা জাদু চল গয়া” নামের ফ্লপ সিনেমায় নাকি তিনি দেখেছেন বলে তুই করেছেন ব্যক্তি। তবে তার এই কথাতেও যে কটাক্ষের সুর আছে, সেটাও কিন্তু স্পষ্টই বুঝতে পারা যাচ্ছে। অভিষেকের কথায় বোঝা যাচ্ছে যে তার মোহনে বেশ ভালোই আঘাত দিয়েছে ওই ব্যক্তির টুইট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে