ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বলিউড অভিনেত্রীর সঙ্গে অভিসারে রাহুল

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ৩০ ১৩:৩৫:০১
বলিউড অভিনেত্রীর সঙ্গে অভিসারে রাহুল

এবার আবারও বিনোদনপাড়ার সঙ্গে নাম জুড়ল ক্রিকেটারের! গুঞ্জন উঠেছে, বলিউড অভিনেত্রী নিধি আগারওয়ালের সঙ্গে প্রণয় চলছে ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের। শুধু তাই নয়, ইদানিং অভিসারেও যেতে দেখা যাচ্ছে নিধি-রাহুলকে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এই জুটির বেশ কিছু ছবি প্রকাশিত হয়। ধারণা করা হচ্ছে, ডিনার ডেটে বেড়িয়েছিলেন রাহুল ও নিধি। বলিউড অভিনেত্রীর পরনে ছিল ক্র্যাপ টপ ও রিপড জিন্স। আর রাহুলের পরনে ছিল সাদা টি শার্ট ও জিন্স।

ডিনার শেষে বেরিয়ে আসার সময় ফটোগ্রাফারদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এসময় তারা একই গাড়িতে চড়ে খুব দ্রুতই বেরিয়ে যান।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ২৩টি টেস্ট, ১০টি ওয়ানডে ও ১৫ টি ওয়ানডেতে মাঠে নেমেছেন রাহুল। সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাকে ১১ কোটি রুপিতে দলে ভেড়ায় কিংস ইলেভেন পাঞ্জাব। দল প্লে অফের টিকেট কাটতে না পারলেও আসরজুড়ে দুর্দান্ত পারফরম্যান্সে রাহুল জায়গা করে নিয়েছেন শীর্ষ রান সংগ্রাহকের তালিকায়। ১৪ ম্যাচে ৬৫৯ রান নিয়ে তার অবস্থান তৃতীয়।

অন্যদিকে নিধি আগারওয়াল মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। মিস ডিভা ২০১৪-র প্রতিযোগীও ছিলেন। বর্তমানে বলিউডে ক্যারিয়ার গড়ার চেষ্টা করছেন তিনি। এরই মধ্যে তার অভিনীত প্রথম সিনেমা ‘মুন্না মাইকেল’ মুক্তি পেয়েছে। যদিও টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করা ওই সিনেমা বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে