ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আউট হলেন লিটন, আম্পায়ার দিলেন ‘নো বল’ বিতর্কের ঝড় 

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২২ ১৯:২৯:৪৯
আউট হলেন লিটন, আম্পায়ার দিলেন ‘নো বল’ বিতর্কের ঝড় 

ম্যাচের ৪র্থ ওভারের শেষ বলে ক্যাচ তুলে দেন লিটন। কিন্তু ওশানা থমাসের সেই ডেলিভারি হাত তুলে নো বল জানিয়ে দেন আম্পায়ার। কিন্তু টিভি রিপ্লেতে দেখা যায় ক্রিকেটের আইন অনুযায়ী এটা নো বল ছিল না। এরপরই মাঠের ভিতর শুরু হয় বিতর্ক।

এর আগে ওয়েস্ট ইন্ডিজকে ১৯০ রানে গুটিয়ে দিয়েছে টাইগাররা। অর্থাৎ টি-টোয়েন্টি সিরিজ জিততে হলে সাকিব আল হাসানের দলকে করতে হবে ১৯১ রান।

৫ ওভারের উদ্বোধনী জুটিতেই ৭৬ রান তুলে ফেলেন ক্যারিবীয় দুই ওপেনার এভিন লুইস আর শাই হোপ। বেশি ভয়ংকর ছিলেন লুইস। ১২ বলে ২৩ রান করা শাই হোপকে বোল্ড করে এই জুটিটি ভাঙেন সাকিব আল হাসান।

এরপর নিয়মিত বিরতিতেই উইকেট খুইয়েছে ক্যারিবীয়রা। ২৪ বলে ২টি করে চার ছক্কায় নিকোলাস পুরানের ২৯ রান ছাড়া পরে বলার মতো রান করতে পারেননি আর কেউ।

বল হাতে সবচেয়ে সফল ছিলেন মাহমুদউল্লাহই। ৩.২ ওভারে ১৮ রানে ৩টি উইকেট নেন তিনি। সাকিব আর মোস্তাফিজও ৩টি করে উইকেট নিয়েছেন, তবে তারা রান খরচ করেছেন বেশি। সাকিব ৪ ওভারে দেন ৩৬ রান, মোস্তাফিজ ৩৩।

জবাবে ব্যাটিং নেমে তামিম ফিরে গেলেও ব্যাট হাতে জ্বলে উঠেছেন লিটন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩.৫ ওভার শেষে ১ উইকেটে ৫৬ রান। সৌম্য ৩ লিটন ৩৪ রান করে ব্যাট করছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে