ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ডিসেম্বরেও বড়পর্দা কাঁপাবেন সালমান খান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৬ ১৫:৫৬:০৯
ডিসেম্বরেও বড়পর্দা কাঁপাবেন সালমান খান

জনপ্রিয় নৃত্যশিল্পী প্রভু দেবাও আছেন ‘দাবাং থ্রি’-তে। আগামী ১ এপ্রিল থেকে শুটিং শুরু হচ্ছে এ ছবির। এ খবর নিশ্চিত করেছেন স্বয়ং বলিউড সুলতান। সম্প্রতি তিনি ‘দাবাং ট্যুর রিলোডেড’-এ যান মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে। সেখানে বলেন, ‘১ এপ্রিল থেকে দাবাং থ্রির শুটিং শুরু করব এবং মুক্তি পাবে এ বছরের ডিসেম্বরে।’

মনে হচ্ছে, ‘দাবাং থ্রি’র সঙ্গে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সঙ্গে সংঘর্ষ হতে পারে, এ ছবির মুক্তির তারিখ ক্রিসমাসের দিন নির্ধারণ করা হয়েছে। তবে, সালমানের সিনেমার মুক্তির তারিখ জানতে ভক্তদের আরো অপেক্ষা করতে হবে।

সালমানের ‘দাবাং’ সহ-অভিনেত্রী সোনাক্ষি সিনহাকে আগামীতে ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে, যেখানে আরো রয়েছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ও টাবু।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে