ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শাকিবের সঙ্গে ‘মারামারি’, অভিনেতা জাহিত আহত

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৭ ০১:৪৩:১৪
শাকিবের সঙ্গে ‘মারামারি’, অভিনেতা জাহিত আহত

জাহিদ বলেন এনটিভি অনলাইনকে কলেন, ‘শুটিং করার সময় হঠাৎ করে আমার বাম কাঁধের হাড়টি ব্যালেন্স হারিয়ে ফেলে। কিছুতেই হাত নাড়াতে পারছিলাম না। তারপর সাথে সাথেই ডাক্তারের কাছে যাই। ডাক্তার ১৫দিন বিশ্রাম নিতে বলেছেন। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি, অবশ্য এর মধ্যে টুকটাক শুটিংও করতে হচ্ছে।’

শুটিংয়ের ঘটনাটি ভেঙে বলেন জাহিদ। বলেন, ‘সিক্যুয়েন্সটা এমন ছিল যে, আমরা ছবির নায়ক শাকিব খানকে খুঁজছি কিছু লোকেশনে। তাকে পাওয়া যাচ্ছে না। একসময় তাঁর সাথে দেখা হয়, আমরা ফাইট শুরু করি। শাকিব ভাই যখন ছবির নায়িকাকে নিয়ে চলে যান, তাঁর আগে আমাকে একটা স্প্রে দিয়ে আঘাত করেন। আমি সেটা ফেরাতে গেলে বাম হাতের কাঁধের হাড়টা সরে যায়। ডাক্তারের কাছে গিয়ে আমরা হাড়টা সঠিক জায়গাতে নিয়ে আসতে পেরেছি।

মোহম্মদ ইকবালকে ধন্যবাদ জানিয়ে জাহিদ বলেন, ‘আমি ছবির ইউনিট ও ছবির সহকারী প্রযোজক মোহাম্মদ ইকবাল ভাইয়ের কাছে অনেক কৃতজ্ঞ। তিনি আমার চিকিৎসার সব ব্যয় বহন করছেন এবং ছোট ভাইয়ের মতো আমাকে যত্ন নিচ্ছেন। যেসব লোকেশন তিনি খুঁজে বের করছেন, এসব লোকেশনে এর আগে আমরা কেউ কাজ করিনি। মালেক আফসারি স্যার অনেক গুণী নির্মাতা। ভালো একটি ছবি আগামী ঈদে দর্শক দেখতে পারবেন বলে আমি আশা করি।’

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকার কারণে দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে