ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

স্ত্রী মৌ’কে রেখে নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৮ ১৯:৪৪:৪৪
স্ত্রী মৌ’কে রেখে নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান

জাহিদ হাসান ও নাবিলা ইসলাম ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া,ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমূখ।

শহরের প্রেক্ষাপট নিয়ে নির্মিত নাটকটির গল্পগড়ে উঠেছে। নাটকটির গল্পে দেখা যাবে ফারাবি একজন ভদ্রলোক। মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। ফারাবি বিয়ের কথা শুনলেই সমস্ত লজ্জা ও ভয় ভর করে তার শরীরে। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি।

আজ মা খুব করে ধরেছে মেয়ে দেখতে যেতেই হবে। মেয়ে পক্ষের সাথে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে একপ্রকার জোর করেই কণের বাড়িতে নেয়। ফারাবি কণের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই নাটকটির গল্প গড়ে ওঠেছে।

স্মার্ট করপোরেশন প্রযোজিত নাটকটির নির্বাহী প্রযোজক মোঃ জাফর আলী। নাটকটির রচয়িতা ও নির্মাতা হানিফ পালোয়ান জানায়, শুটিং শেষে সম্পাদনার টেবিলে “আমি একজন ভদ্রলোক” এবং আগামি ঈদে প্রচারের জন্য নাটকটি নির্মাণ করা হয়েছে। ঈদের বিশেষ নাটক এটি।

আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত করা হয়েছে নাটকটি। সামাজিক প্রেক্ষাপট নিয়ে ঘিরে তৈরি হয়েছে নাটকটি। দর্শকদের নাটকটি দেখার আহ্বান জানিয়ে বলেন, নাটকটিতে দর্শকদের জন্য বেশকিছু ম্যাসেজ দেওয়া হয়েছে। আশাকরি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার করা হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে