ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

শোক দিবসে সংঘর্ষ, সাবেক এমপি-পুলিশসহ আহত ২২

২০১৯ আগস্ট ১৬ ০১:২৩:০৩
শোক দিবসে সংঘর্ষ, সাবেক এমপি-পুলিশসহ আহত ২২

শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবসের সমাবেশ করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ২২ জন। এ সময় আহত হন সাবেক সংসদ গোলাম মোস্তফাও। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নীলফামারীর জলঢাকা উপজেলায় এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৩ রাউন্ড টিয়ারসেল ও ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ।

আহতদের মধ্যে রয়েছেন- নীলফামারী-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মান্নান বিএ, জলঢাকা থানার এসআই মামুন, একই থানার কনস্টেবল মেহেদী হাসান, রুবেল হোসেন, নাছির উদ্দিন, সাইফুল ইসলাম, পথচারী শাহিনুর রহমান (৪২), দুলাল হোসেন, সাংবাদিক সেফাউল ইসলামসহ ২২ জন।

তাদের মধ্যে জলঢাকা থানার এসআই মামুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা চলছে।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন (নীলফামারী সার্কেল) বলেন, দুপুরে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ফলে আমাদের ৫ পুলিশ সদস্য আহত হন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা ১৩ রাউন্ড টিয়ারসেল ও ১৩ রাউন্ড রাবাল বুলেট নিক্ষেপ করি। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে