ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

'একটি ভালো ইনিংসই মুমিনুলকে বদলে দেবে' : সাকিব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৬ ২০:৫২:১৬
'একটি ভালো ইনিংসই মুমিনুলকে বদলে দেবে' : সাকিব

কিন্তু দল যখন খারাপ করে, তখন ব্যর্থতার বৃত্তে থাকা অধিনায়কের ওপর চাপ বেড়ে যায় অনেক। এখন ঠিক সেই অবস্থায়ই আছেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক। একে তো নিজের ব্যাটে রান নেই। তার ওপর দলও প্রায় প্রতি ম্যাচেই পড়ছে ব্যাটিং ধসে। যে কারণে বারবার প্রশ্নবিদ্ধ হচ্ছে মুমিনুলের অবস্থান।

চলতি মিরপুর টেস্টের দুই ইনিংসে ৯ ও ০ রান করেছেন মুমিনুল। এ নিয়ে টানা সাত ইনিংসে দশের আগেই আউট হলেন টাইগার অধিনায়ক। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, অধিনায়ক হওয়ার আগে ব্যাটার হিসেবে দলে জায়গা হবে তো মুমিনুলের? নাকি তার জায়গায় নতুন কাউকে নেওয়ার সময় এসে গেছে?

প্রায় প্রতিটি সংবাদ সম্মেলনেই বাংলাদেশ দলের প্রতিনিধিকে শুনতে হয় এমন প্রশ্ন। ব্যতিক্রম হলো না সাকিব আল হাসানের বেলায়ও। আজ (বৃহস্পতিবার) দিনের খেলা শেষে সাকিবের কাছেও জানতে চাওয়া হয় মুমিনুলের এমন পড়তি ফর্মের ব্যাপারে। উত্তরে সাকিব জানিয়েছেন, এখন মুমিনুলই সেরা অপশন।

তিনি বলেছেন, 'একজন অধিনায়কের জন্য এই সময়টা খুবই কঠিন। তবে গুরুত্বপূর্ণ হচ্ছে আমরা তাকে কিভাবে সমর্থন করছি। আমাদের টেস্ট ক্রিকেটের যে অবস্থা মুমিনুলের থেকে ভালো কোনো অপশন আমাদের নেই। কাজেই তাকে সাপোর্ট করতে হবে। শুধু একটা ইনিংসের ব্যাপারে, সব ঠিক হয়ে যাবে।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে