ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মুস্তাফিজের ওপর বেজায় চটেছেন জাদেজা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২১ ১১:০৫:২৬
মুস্তাফিজের ওপর বেজায় চটেছেন জাদেজা

চলমান আইপিএলে লক্ষ্নৌ সুপার জায়ান্টসের হোম ভেন্যু একানা স্টেডিয়ামে লো-স্কোরিং ম্যাচ হচ্ছে। যেখানে আেইপিএলে অন্য ভেন্যু গুলোতে বলে কয়ে ২০০+ রান করছে দল গুলো। যেখানে লক্ষ্নৌ সুপার জায়ান্টসের হোম ভেন্যু একানা স্টেডিয়ামে কোনো ম্যাচে ২০০ রান হয়নি। আর এই ভেন্যুতে লক্ষ্নৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস।

তবে এই দিন চেন্নাই বাজে হারার দিনে সবার নজর কেড়েছে বাজে ফিল্ডিং। এই দিন ভালো ফিল্ডিং করতে পারেনি চেন্নাইয়ে ক্রিকেটাররা। চেন্নাই ভক্তদের পাশাপাশি এতে ক্ষেপেছিলেন চেন্নাইয়ের খেলোয়াড় রবীন্দ্র জাদেজাও। এই দিন ব্যাট হাতে ফিফটি তুলে নিলেও বল হাতে ছিলেন বিবর্ণ জাদেজা।

যখন ডি কক ও রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ে দিশেহারা হয়ে পড়েন জাদেজা। ঠিক তখনি একটা বাজে ফিল্ডিং করেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। মোস্তাফিজের বাজে ফিল্ডিংয়ে চার রান উপহার পায় লক্ষ্নৌ। এতে করে বেশ ক্ষেপে যান রবীন্দ্র জাদেজা।

লক্ষ্নৌর ব্যাটিংয়ের ১১তম ওভারের পঞ্চম বলের ঘটনা এটি। জাদেজার অফের বাইরে বলে লোকেশ রাহুল ব্যাকওয়ার্ড পয়েন্ট এবং শর্ট থার্ড ম্যানের মধ্যে ফাঁকে দুর্দান্ত কাট শট খেলেন। শর্ট থার্ডম্যানে দাঁড়ানো মোস্তাফিজুর রহমান বলের পেছনে দৌড়ান, কিন্তু তার চেষ্টা প্রাণপণ না থাকার কারণে ফিজ চার ফেরাতে পারেনি। জাদেজা স্পষ্টতই এই প্রচেষ্টায় খুশি ছিলেন না এবং মোস্তাফিজের ওপর তার ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে